ইনস্টাগ্রামই ফলো করছে বিরুশকাকে।
ইনস্টাগ্রামই ফলো করছে বিরুশকাকে।ইনস্টাগ্রাম

কিছুদিন আগে ইনস্টাগ্রামের জনপ্রিয় সিরিজ ‘টেক আ ব্রেক’–এ অংশ নেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এখানে এই দম্পতি দুজন দুজনকে তিন বিভাগে বেশ কয়েকটি প্রশ্ন করেন। ৬ মিনিট ৩৬ সেকেন্ডের সেই ভিডিও ইনস্টাগ্রামের রেকর্ড ভেঙে কোটি কোটিবার দেখা হয়। ইনস্টাগ্রামের আইডি থেকেই ভিডিওটি অর্ধকোটিবারের বেশি দেখা হয়েছে। আনুশকা ও বিরাটের আইডি থেকেও অসংখ্য ভিউ পেয়েছে ভিডিওটি। তা ছাড়া ইনস্টাগ্রামে বিরাট কোহলি ভারতের সবচেয়ে বেশি ‘ফলোড’ তারকা। তাঁর ফলোয়ার–সংখ্যা ছাড়িয়ে গেছে ৭ কোটি ৩৩ লাখ। অন্যদিকে আনুশকাও কম যান না। তাঁকে অনুসরণ করছে ৪ কোটি ১০ লাখ আইডি। এবার এই দুজনকে ফলো করছে খোদ ইনস্টাগ্রাম।

বিজ্ঞাপন

ইনস্টাগ্রাম এখন পর্যন্ত ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছে ৬ হাজার ৪৪৫টি। আর ইনস্টাগ্রাম ফলো করছে মাত্র ৫৯ জনকে। আর এই সব গ্লোবার তারকাদের ভেতর প্রথম ভারতীয় হিসেবে স্থান করে নিয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি আর বলিউড তারকা আনুশকা শর্মা।

default-image

ইনস্টাগ্রামে প্রথম আইডি কার? ইনস্টাগ্রামের! ইনস্টাগ্রামে ইনস্টাগ্রামের ৩৫ কোটি ৯০ লাখ ফলোয়ার। ইনস্টাগ্রাম এখন পর্যন্ত ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছে ৬ হাজার ৪৪৫টি। আর ইনস্টাগ্রাম ফলো করছে মাত্র ৫৯ জনকে। আর এই সব গ্লোবার তারকাদের ভেতর প্রথম ভারতীয় হিসেবে স্থান করে নিয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি আর বলিউড তারকা আনুশকা শর্মা। অর্থাৎ ইনস্টাগ্রাম ফলো করছে আনুশকা–বিরাট দম্পতিকে।

খুব ভালো আমাদের আনন্দ লাগছে। আমরা রোমাঞ্চিত।
আনুশকা শর্মা

বলিউড ও ক্রিকেটের মেলবন্ধনে এই দম্পতি নিঃসন্দেহে ভারতের সবচেয়ে জনপ্রিয় দম্পতিদের একটি। ২০১৭ সালের ৯ ডিসেম্বর ইতালির মিলানে বিয়ে হয় বিরাট ও আনুশকার।

ইনস্টাগ্রাম যাঁদের ফলো করছে, সেসব গ্লোবাল আইকনদের ভেতরে আছেন সেলেনা গোমেজ, মাইলি সাইরাস, নাওমি ক্যাম্পবেল, রায়ান উইলিয়ামস, পার্কার, মার্ক জাকারবার্গসহ আরও অনেকে।

বিজ্ঞাপন
default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন