default-image

শক্তিশালী চরিত্র ছাড়া অভিনয়ে এখন আর রাজি হন না দীপিকা পাড়ুকোন। বলিউড এই তারকার তাই রুপালি পর্দাজুড়ে দাপট থাকে নায়কের সঙ্গে সমানে সমান। আর নিজের পছন্দসই চরিত্র না হলে প্রযোজকের মুখের ওপর ‘না’ বলে দেন। এমনকি সালমান খানের মতো তারকাকে ফিরিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

এ খবর বেশ পুরোনো যে বিরতি শেষে রুপালি পর্দায় শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকাকেই। কিন্তু চরিত্রটি কী, তা নিয়ে ছিল ধোঁয়াশা। জানা গেল, দীপিকা রুপালি পর্দায় আসছেন গুপ্তচর হিসেবে। শুধু তা-ই নয়, শাহরুখের সঙ্গে প্রেমেও ভাসবেন এই অভিনেত্রী। একটি মিশন সফল করতে গুপ্তচর হিসেবে শাহরুখকে সঙ্গ দেবেন তিনি। অ্যাকশন ও রোমাঞ্চে ভরপুর ছবি যশরাজ ফিল্মসের সিগনেচার। এই ছবিতেও তা-ই থাকছে। বলে রাখা ভালো, বলিউডে দীপিকা পা ফেলেছিলেন এই শাহরুখেরই হাত ধরে ওম শান্তি ওম ছবি দিয়ে।

বিজ্ঞাপন
default-image

যশরাজ স্টুডিওতে শুরু হয়ে গেছে পাঠান ছবির শুটিং। সোমবার থেকে শুটিং শুরু করেছেন দীপিকা। ইনস্টাগ্রামে তা ‘শুভ আরম্ভ’ লিখে ভক্তদের জানাতেও ভুল করেননি।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় পাঠান কেমন হবে, তা বুঝতে ওয়ার ছবিটির দিকে চোখ বোলানো যেতে পারে। এই ছবিও সিদ্ধার্থের সাম্প্রতিক সফল ছবি। শাহরুখ ও দীপিকা ছাড়াও পাঠান ছবির অন্য চমক জন আব্রাহম। খলনায়কের চরিত্রে দেখা যাবে তাঁকে। ধুম আর জিন্দা ছবির পর আবার খলনায়কের ভূমিকায় আসছেন জন।

default-image

পাঠান ছবির মাধ্যমে দীর্ঘ ছয় বছর পর শাহরুখ ও দীপিকা জুটি পর্দায় ফিরছে। এর আগে এই জুটির ওম শান্তি ওম, হ্যাপি নিউ ইয়ার, চেন্নাই এক্সপ্রেস বক্স অফিসে হিট হয়। তাই বলিউডের এই সফল জুটিকে ঘিরে ভক্তদের প্রত্যাশাও তুঙ্গে।

এই মুহূর্তে দীপিকার হাতে আছে আরও একটি ছবি। শকুন বাত্রা পরিচালিত নাম ঠিক না হওয়া ছবিটির শুটিং চলছে মুম্বাইয়ে। গোয়াতেও এই ছবির বেশ কিছু দৃশ্যের শুটিং হয়েছে। আর কবির খান পরিচালিত এইটি থ্রি ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২৫ ডিসেম্বর

বিজ্ঞাপন
মন্তব্য করুন