default-image

ডিজাইনারদের সৃষ্টিশীলতা আর বলিউড তারকাদের দ্যুতি মিলেমিশে একাকার হয়ে যায় ল্যাকমে ফ্যাশন উৎসবে। এবার করোনার কারণে ব্যতিক্রমী সব আয়োজন নিয়ে হাজির হয়েছে ল্যাকমে। গত বুধবার থেকে আগামীকাল রোববার পর্যন্ত ভার্চ্যুয়াল ফ্যাশন উৎসবের আয়োজন করেছে তারা। উৎসবের উদ্বোধনী রাতে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ঝলমলে পোশাকে সবাইকে চমকে দেন। এরপর খুব একটা তারকার আলো দেখা যায়নি ল্যাকমের মঞ্চে। তবে শনিবার ল্যাকমের মঞ্চ র‍্যাম্প তারকাদের দ্যুতিতে উজ্জ্বল ছিল। এ আয়োজনে গোধূলিলগ্নে কনের সাজে মঞ্চে হাঁটেন বলিউড অভিনেত্রী ডায়না পেন্টি।

default-image


‘ল্যাকমে ফ্যাশন উইক ২০২০’–এর চতুর্থ দিনের প্রথম আয়োজনে মঞ্চে একরাশ উষ্ণতা নিয়ে হাজির ডায়না। ডিজাইনার দিশা পাতিলের ডিজাইন করা অফ হোয়াইট রঙের লেহেঙ্গা-চোলিতে কনেরূপী ডায়না ছিলেন অসামান্য। দিশার পোশাক পরে এর আগেও র‍্যাম্পে দ্যুতি ছড়িয়েছিলেন এই বলিউড কন্যা। অনুষ্ঠান শেষে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে ডায়না বলেন, ‘সাদা, অফ হোয়াইট, সাদা-কালোর কম্বিনেশন আমি দারুণ পছন্দ করি। এমনকি কনের সাজেও আমার হালকা রঙে আপত্তি নেই।

বিজ্ঞাপন

দিশার সঙ্গে আমার রুচি খুব মেলে। তাই আবার তাঁর ডিজাইন করা পোশাক পরে আমি ভার্চ্যুয়াল র‍্যাম্পে হেঁটেছি। তবে লাইভ অনুষ্ঠানে দর্শকের করতালি, উন্মাদনা, উত্তেজনা ও উৎকণ্ঠা—সবকিছু দারুণভাবে মিস করেছি।’

default-image

এরপর এক ব্যতিক্রমী আয়োজন নিয়ে ল্যাকমের মঞ্চে হাজির হন ডিজাইনার সুকৃতি-আকৃতি। ল্যাকমের মঞ্চে তাঁরা উপহার দেন এক তরুণ জুটিকে। সুকৃতি-আকৃতির এদিনের আয়োজনের শোস্টপার ছিলেন বলিউড অভিনেতা অপারশক্তি খুরানা আর রাধিকা মদন। তবে ল্যাকমের চতুর্থ রজনী আরও জমকালো হয়ে ওঠার কথা সোনাক্ষী সিনহা আর ঈশান খাট্টারের উপস্থিতিতে। ডিজাইনার কুনাল রাওয়ালের পোশাক গায়ে এই জুটি যে মঞ্চে ঝড় তুলবে, তা বলার অপেক্ষা রাখে না।

আয়োজনের উদ্বোধনীতে ডিজাইনার পায়েল খান্ডেলওয়ালের জামদানির অভিনবত্ব সবার নজর কাড়ে। প্রতিবারের মতো এবারও নবীনের প্রদর্শন দিয়ে ল্যাকমে ফ্যাশন উৎসব শুরু হয়।

default-image

এরপর গৌরাঙ্গ, রাজেশ প্রতাপ সিং, অ্যানাভিলা মিশ্র, পায়েল খান্ডেলওয়াল, আব্রাহাম অ্যান্ড ঠাকরেসহ একঝাঁক ডিজাইনার তাঁদের নকশার নতুন ধারা তুলে ধরেন। দ্বিতীয় দিনের প্রথম আয়োজন ঝলমল ছিল বলিউড অভিনেত্রী সন্দীপা ধরের উপস্থিতিতে। ডিজাইনার কাবেরি ও অমিতের শোর শোস্টপার ছিলেন সন্দীপা।

এই বলিউডকন্যা এই আয়োজনে উজ্জ্বল ছিলেন খাদির রক্তরঙা লেহেঙ্গা আর ঘটিহাতা পেপলাম ব্লাউজে। আর সন্দীপার পোশাকটি আরও আকর্ষণীয় হয়ে ওঠে হাতে বোনা এমব্রয়ডারির কাজে। কাবেরি-অমিত পশ্চিম বাংলার শিল্পকলাকে তাঁর এই সম্ভারে তুলে ধরেছিলেন। অমিত-কাবেরির পোশাক গায়ে উচ্ছ্বসিত সন্দীপা।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0