default-image

২১ দিনের লকডাউনে সাধারণ মানুষের সঙ্গে ঘরে ঢুকে পড়েছেন বলিউড তারকারা। অবশ্য তাঁরা বেশি সচেতন, আর শুটিং বন্ধ থাকায় লকডাউনের আগে থেকেই ঘরে অবস্থান করছেন। লকডাউনে একসঙ্গেই থাকছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বাড়ির ছাদ বা আশপাশ থেকে পাপারাজ্জির ক্যামেরায় গোপনে ধারণ করা ভিডিও ভাইরাল ভায়ানির মাধ্যমে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে কালো ট্রাউজার ও স্যান্ডো গেঞ্জি পরা রণবীর কাপুর। অন্যদিকে আলিয়ার পরনে কালো প্যান্ট ও ছাইরঙা গেঞ্জি। তাঁরা দুজনে পোষা কুকুরকে নিয়ে হাওয়া খেতে বেরোচ্ছেন। আলিয়ার হাতে ফোন। তবে তাঁদের কারও মুখে নেই মাস্ক। হাতেও নেই গ্লাভস। তাই ভিডিওর নিচে সমালোচনা করেছেন নেটিজেনরা (সিটিজেন অব ইন্টারনেট)।

একদল আবার লিখেছেন, এই লকডাউনে সুখে আছেন এই জুটি। কুকুরকে ইঙ্গিত করে একজনের মন্তব্য, ‘সে কী, সংসারে দেখি বাচ্চাও আছে।’

অন্যদিকে এই জুটির বিয়ে নিয়ে তো আর জল্পনাকল্পনা কম হলো না। লকডাউনে এক ভক্ত বিয়েতে এই জুটিকে কেমন দেখাবে, তার একটা স্কেচ এঁকেছেন। সেই ছবি আবার ভাইরাল ইনস্টাগ্রামে।

default-image

অন্যদিকে আলিয়া আর রণবীরের ব্রেকআপের খবর যখন চারদিকে চাউর, তখন প্রথমে ২৭ বছর বয়সী আলিয়া নিজের একটি ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। আর জানালেন, ছবিটা তুলেছেন তাঁর প্রিয় আলোকচিত্রী রণবীর কাপুর। এভাবেই ক্ষান্ত দেননি। এরপর একের পর এক রণবীর কাপুরের পোষা প্রাণীর ছবি তুলে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

জানিয়েছেন, রণবীরের পোষা প্রাণীর সঙ্গে ইতিমধ্যে বেশ খাতির জমিয়ে ফেলেছেন। আর এইবার ভাইরাল হলো এই ভিডিও। এখানে লকডাউনে তাঁদের একসঙ্গে থাকার বিষয়টি স্পষ্ট। রণবীরের বাড়িতে থেকে যে আলিয়া বাবা মহেশ ভাটকে মিস করছেন, বাবার সঙ্গে একটা ছবি পোস্ট করে তা-ও জানিয়েছেন ভক্তদের।

মুক্তির অপেক্ষায় আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবির মধ্য দিয়েই একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন এই জুটি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0