এত দিন পর্দায় শুধু রোমান্স আর কমেডি করতে দেখা গেছে সারা আলী খানকে। এবার সাই-ফাই সুপারহিরো-পৌরাণিক ছবি ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’তে তাঁকে চোখধাঁধানো অ্যাকশন করতে দেখা যাবে। আর সে জন্য উদয় অস্ত ঘাম ঝরাচ্ছেন সাইফ আলী খান আর অমৃতা সিং–কন্যা সারা। এই ছবিতে তিনি জুটি বাঁধছেন বলিউড নায়ক ভিকি কৌশলের সঙ্গে।

default-image

ভিকিও এই ছবির জন্য জোরদার প্রস্তুতি নিচ্ছেন। আদিত্য ধর পরিচালিত ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবিটিকে ঘিরে ভিকি দীর্ঘদিন ধরে চর্চায় আছেন। তবে ভিকির সঙ্গে কে জুটি বাঁধবেন, তা নিয়ে নানা ফিসফাস বলিউডে চলছিল। এ ক্ষেত্রে সারা আলীর নামই বারবার উঠে আসছিল। তবে তাজা খবর অনুযায়ী সারাকেই ভিকির সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। নানাভাবে সারা এই ছবির সঙ্গে যুক্ত হয়েছেন বলে খবর। শুধু তা–ই নয়, এই তারকাকন্যা ছবিতে তাঁর অভিনীত চরিত্রের জন্য জোরদার প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন।

default-image
বিজ্ঞাপন

জানা গেছে, আদিত্য ধর পরিচালিত এই ছবিটি মূলত অ্যাকশনধর্মী। আর সারাকেও ছবিতে ভরপুর অ্যাকশন করতে দেখা যাবে। তাই এখন অ্যাকশনের প্রশিক্ষণ নিচ্ছেন এই বলিউড অভিনেত্রী। এদিকে ভিকি আগেই প্রস্তুতি পর্ব শুরু করে দিয়েছেন। ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবিতে তিনি পৌরাণিক মহাকাব্য ‘মহাভারত’–এর মহান যোদ্ধা অশ্বথামার ভূমিকায় অভিনয় করছেন। সারা

default-image

পৌরাণিক মহাকাব্যের উপর নির্মিত এই ছবিতে ভিকির জন্য চরিত্রটি অন্য ভাবে বোনা হয়েছে। আর তার জন্য এই বলিউড নায়ক মিক্সড মার্শাল আর্টের প্রশিক্ষণ নিচ্ছেন। ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবির জন্য জিমে দিন–রাত এক করে পরিশ্রম করছেন ভিকি। তিনি জানুয়ারিতে এই ছবিতে তাঁর প্রথম লুক প্রকাশ করেছিলেন। অ্যাকশনধর্মী সুপারহিরো এই ছবির পোস্টার ভিকি দুবার প্রকাশ করেছেন। এই দুটো পোস্টার ঘিরে দারুণ প্রতিক্রিয়া পাওয়া গেছে।

default-image

আদিত্যর এই ছবিকে ঘিরে আরও কিছু তথ্য ফাঁস হয়েছে। জানা গেছে, ভিকি এই ছবির জন্য ১২০ কিলো পর্যন্ত ওজন বাড়াবেন। পরিচালক আদিত্য ধর বলেছেন, ভিকিকে চরিত্রের প্রয়োজনে ১১৫ থেকে ১২০ কিলো ওজন বাড়াতে হবে। আর ভিকি অত্যন্ত মন দিয়ে শরীর চর্চা করছেন বলে পরিচালক জানিয়েছেন।

default-image

‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবির কিছু দৃশ্যের জন্য ভিএফএক্স প্রযুক্তির সাহায্য নেওয়া হবে বলে জানা গেছে। আর যেসব দেশে করোনার প্রকোপ কম, সেখানেই ছবির শুটিং হবে। রনি ক্রুওয়ালা প্রযোজিত ছবিটি ২০২২ সালে মুক্তি পাবে। এর আগে ভিকি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে আদিত্য ধরের পরিচালনায় কাজ করেছিলেন। এই ছবিটি দারুণ সফলতা পেয়েছিল। তাই ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবিটিকে ঘিরে প্রত্যাশা ক্রমেই বাড়ছে।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন