বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাসায় ফেরার পর ধর্মেন্দ্র তাঁর টুইটার অ্যাকাউন্টে এক ভিডিও শেয়ার করে বলেছেন, ‘বন্ধুগণ, আমি চরম শিক্ষা পেয়েছি। কোনো কিছুই প্রয়োজনের অতিরিক্ত করা ভালো নয়। আমি করেছি আর তার ফল ভোগ করেছি। পিঠের একটা বড় মাংসপেশিতে টান লেগেছে। তাই আমাকে হাসপাতালে যেতে হয়েছিল। গত চার দিন খুব কষ্টের ভেতর দিয়ে গেছি। আপনাদের সবার শুভকামনা আর আশীর্বাদের কারণে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছি। তাই আমাকে নিয়ে চিন্তা করবেন না। আমি অনেক বেশি সচেতন হবো।’

কোনো কিছুই প্রয়োজনের অতিরিক্ত করা ভালো নয়। আমি করেছি আর তার ফল ভোগ করেছি। পিঠের একটা বড় মাংসপেশিতে টান লেগেছে। তাই আমাকে হাসপাতালে যেতে হয়েছিল। গত চার দিন খুব কষ্টের ভেতর দিয়ে গেছি। আপনাদের সবার শুভকামনা আর আশীর্বাদের কারণে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছি।

ভারতীয় সিনেমাজগতের বড় তারকাদের মধ্যে একজন ধর্মেন্দ্র। ১৯৬০ সালে অর্জুন হিঙ্গোরানির ‘দিল ভি তেরা, হাম ভি তেরে’ ছবির মাধ্যমে ছায়াছবির আঙিনায় পা রেখেছিলেন তিনি। তাঁর ঝুলিতে অসংখ্য সুপারহিট ছবি আছে। ‘শোলে’, ‘চুপকে চুপকে’, ‘ড্রিম গার্ল’, ‘ইয়াদোঁ কি বারাত’, ‘সীতা অওর গীতা’সহ অনেক ব্যবসাসফল ছবি ধর্মেন্দ্র উপহার দিয়েছেন।

default-image

আগামী দিনে তাঁকে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে দেখা যাবে। করণ জোহর পরিচালিত এই ছবিতে ধর্মেন্দ্র ছাড়া রণবীর সিং, আলিয়া ভাট, শাবানা আজমি আর জয়া বচ্চন আছেন।

default-image

আজ ধর্মেন্দ্র আর হেমা মালিনীর বিবাহবার্ষিকী। এ উপলক্ষে বলিউডের ‘ড্রিম গার্ল’ তাঁর স্বামীকে অত্যন্ত বিশেষভাবে শুভকামনা জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি ধর্মেন্দ্রর সঙ্গে তাঁর একটি সুন্দর ছবি পোস্ট করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন