ভিকি কৌশল পর্দায় ‘অশ্বথামা’ হয়ে ওঠার জন্য ১০০ কেজি হওয়ার চেষ্টা করছেন!
ভিকি কৌশল পর্দায় ‘অশ্বথামা’ হয়ে ওঠার জন্য ১০০ কেজি হওয়ার চেষ্টা করছেন!কোলাজ

চরিত্রের প্রয়োজনে নিজের শরীরকে ভাঙচুর করা বলিউডে নতুন কিছু নয়। চরিত্রের মতো হয়ে উঠতে কেউ নিজের ওজন বাড়ান, কেউ কমান। এর আগে ভূমি পেড়নেকর ‘দম লাগাকে হ্যায়সা’ সিনেমার সন্ধ্যা চরিত্রের জন্য নিজের ওজন বাড়িয়েছিলেন, ‘দঙ্গল’ ছবির জন্য বাড়িয়েছিলেন আমির খান। এমনকি ‘সুলতান’ ছবিতে সালমান খানের হৃষ্টপুষ্ট ভুঁড়ি দেখা গেছে। এবার ভিকি কৌশল পর্দায় ‘অশ্বথামা’ হয়ে ওঠার জন্য ১০০ কেজি হওয়ার চেষ্টা করছেন!

default-image
বিজ্ঞাপন

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা ভিকি কৌশলের হাতে এখন দারুণ দারুণ সব ছবি। নিজেকে ব্যতিক্রমী সব চরিত্রে আবিষ্কার করার সুবর্ণ সময় তাঁর। এই মুহূর্তে ভিকি ব্যস্ত তাঁর আগামী ছবি ‘দ্য ইমমর্টাল অশ্বথামা’ নিয়ে। ছবিতে তাঁকে মহাভারতের অমর যোদ্ধা অশ্বথামার চরিত্রে দেখা যাবে। ২০২১ সালের এপ্রিল মাসে ছবিটির শুটিং শুরু হবে। পুরোদমে চলছে তারই প্রস্তুতি।

এ ছবিতে অশ্বথামাকে আধুনিক যুগের সুপারহিরো হিসেবে দেখানো হবে। আগামী বছর ছবির শুটিং শুরু হলেও এখনই প্রস্তুতি নিতে শুরু করেছেন ভিকি। কারণ, এই বলিউড তারকাকে চরিত্রের প্রয়োজনে ১০০ কেজির বেশি ওজন বাড়াতে হবে। এ জন্য এক বিশেষ খাদ্যতালিকা মেনে খাবার খাচ্ছেন তিনি।

default-image

ডায়েটে এমন সব খাদ্য রাখা হয়েছে, যা ওজন বাড়াতে সাহায্য করবে। ছবিটির শুটিং শুরু হবে ইউরোপে আর শেষ হবে মুম্বাইয়ে। গ্রিনল্যান্ড, আইসল্যান্ড, ইংল্যান্ড, টোকিও, নিউজিল্যান্ড, নামিবিয়াসহ নানা দেশ ঘুরে এ ছবির শুটিং হবে।

শুধু খাওয়া নয়, ছবির জন্য আরও অনেক কিছু করতে হচ্ছে ভিকিকে। সেগুলোর মধ্যে রয়েছে বিশেষ ধরনের শরীরচর্চা, ঘোড়া চালানোর প্রশিক্ষণ এবং দুই ধরনের মার্শাল আর্ট, জুজুৎসু ও ক্রভ মাগা শেখা। এত দিনে ‘দ্য ইমমর্টাল অশ্বথামা’ ছবির শুটিং শুরু হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে কিছুই এগোয়নি। তবে লকডাউন শিথিল হতেই ভিকি ‘অশ্বথামা’র মতো মহান যোদ্ধা হয়ে ওঠার জন্য পুরোদমে প্রস্তুতি নিতে শুরু করেছেন। ছবিটি পরিচালনা করছেন আদিত্য ধর। এর আগে আদিত্য আর ভিকি সুপারহিট ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ভিকির হাতে এই মুহূর্তে সুজিত সরকারের ‘শহীদ উধম সিং’, ‘ফিল্ড মার্শাল শ্যাম মানিকশ’র বায়োপিক এবং করণ জোহরের ‘তখত’-এর মতো দুর্দান্ত আর বিশাল বাজেটের সব প্রজেক্ট।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0