default-image

দিশা অভিনীত কেটিনা ছবির সব কাজ শেষ। সালমান খানের সঙ্গে রাধে ছবির শুটিংও শেষ করেছেন তিনি। এবার শুরু হলো ‘এক ভিলেন রিটার্নস’। ছবিটি ২০২২ সালে মুক্তি পাবে।

২০১৪ সালে মুক্তি পায় সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর আর রীতেশ দেশমুখ অভিনীত ‘এক ভিলেন’। মাত্র ৪৫ কোটি টাকা খরচ করে ছবিটি বানিয়েছিলেন মোহিত সুরি। ছবিটি প্রত্যাশা ছাড়িয়ে বক্স অফিস থেকে তুলে এনেছিল প্রায় ২০০ কোটি টাকা! এরই ধারাবাহিকতায় আসছে এক ভিলেন রিটার্নস। এখানে মূল অভিনয়শিল্পী চারজন। দিশা পাটানি, জন আব্রাহাম, অর্জুন কাপুর ও তারা সুতারিয়া। এর মধ্যে দিশা পাটানি শুরু করেছেন শুটিং। সেখান থেকেই একটা ছবি পোস্ট করে জানিয়েছেন ছবি নিয়ে নিজের উচ্ছ্বাস। তিনি লিখেছেন, ‘নবযাত্রা হলো শুরু।’

বিজ্ঞাপন

একের পর এক বর্ণিল সব চরিত্রে নিজেকে মেলে ধরেছেন দিশা পাটানি। বাঘি টু, ভারত, মালাং—একেকটি সিনেমায় তাঁকে দেখা গেছে একেক রঙের চরিত্রে। মালাং ছবিতে তাঁর চরিত্রটা ছিল নেতিবাচক। সেখানে ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যে দেখা গেছে তাঁকে। দীর্ঘদিন দিশার চুক্তিতে ছিল ‘নো কিস’ নামে একটা অনুচ্ছেদ। মালাং–এর জন্য সেটা মুছে ফেলেছেন। এখন আর এমন কোনো বন্ধনে বেঁধে রাখেননি নিজেকে। অবশ্য এই নিয়ে প্রেমিক টাইগার শ্রফের সঙ্গে ‘ঝামেলা’ কম হয়নি। টাইগারের জন্যই নাকি তাঁর চুক্তিপত্রে ওই অনুচ্ছেদের আবির্ভাব ঘটেছিল। তিনি চাননি যে দিশা অন্য কাউকে চুমু খাক।

default-image

সেই অনুচ্ছেদের বিলুপ্তি ঘটায় প্রেম বিচ্ছেদের দ্বারপ্রান্তে দাঁড়িয়েছিল। সে সময় টাইগার শ্রফের নাম জড়িয়েছিল আরেক বলিউড তারকা তারা সুতারিয়ার সঙ্গে। তবে সব গুজব আর উড়ো খবর পেছনে ফেলে লকডাউনের মধ্যেই টাইগার আর দিশা ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। টাইগার বা দিশা মুখে কিছু না বললেও মালাং সিনেমায় দিশার সহশিল্পী বলিউড তারকা অনিল কাপুর গণমাধ্যমকে জানিয়েছেন, দিশা ও টাইগার প্রেম করছেন।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন