বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ছেলের মুক্তির পর আবার কাজে ফিরছেন শাহরুখ। তবে মুখ ডুবিয়ে আর কাজ করতে চান না। পরিবারের প্রতি এখন আরও বেশি যত্নশীল কিং খান। বিশেষ করে আরিয়ান খানের মাদকসংক্রান্ত ঘটনার পর তিনি তাঁর পেশা ও পারিবারিক জীবনের মধ্যে একটি সমতা আনার সিদ্ধান্ত নিয়েছেন। কাজের মধ্যেও ছেলের দেখভাল করতে চান। তাই পরিচালকের কাছে দেশের বাইরের শুটিং শিডিউল ছোট ছোট ভাগে সাজানোর অনুরোধ করেছেন, যাতে শুটিংয়ের ফাঁকে ফাঁকে মুম্বাই এসে পরিবারকে সময় দিতে পারেন। সন্তানদের দেখভাল করতে পারেন।

default-image

ভারতীয় গণমাধ্যম বলিউড লাইফকে শাহরুখ-গৌরী পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, শাহরুখ ভারতের বাইরে দীর্ঘ শিডিউলের পরিবর্তে ছোট ছোট খণ্ডে এমনভাবে শুটিং শিডিউল সাজানোর অনুরোধ করেছেন, যাতে দুই সপ্তাহ অন্তর কিছুদিনের জন্য বাসায় আসতে পারেন তিনি। পরিচালককে পরামর্শ দিয়েছেন শিডিউল এমনভাবে সাজাতে, যাতে তিনি যখন শুটিংয়ের ফাঁকে বাড়িতে আসবেন, তখন যেন অন্য শিল্পীদের কাজগুলো করে ফেলা যায়। শাহরুখ বাড়ি আসায় ছবির ওপর যাতে প্রভাব না পড়ে। ছবির কাজ যেন পিছিয়ে না যায়।

default-image

সর্বশেষ ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে দেখা গেছে শাহরুখ খানকে। এরপর একটা দীর্ঘ বিরতি নিয়েছিলেন তিনি। ভক্তদের জিজ্ঞাসা ছিল, কবে ফিরবেন কিং খান। এরই মধ্যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’ ছবির ঘোষণা দেন। শুটিংও শুরু হয়েছিল। কিন্তু ছেলে জেলে যাওয়ায় কাজে ছেদ পড়ে। আবার শুরু হচ্ছে ছবির শুটিং। অন্যদিকে, দক্ষিণ ভারতীয় পরিচালক অ্যাটলির একটি ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে। সেই ছবিতে শাহরুখের বিপরীতে থাকবেন দক্ষিণ ভারতের লেডি সুপারস্টার নয়নতারা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন