বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অলৌকিক দেশাইয়ের ছবিতে সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছিলেন কারিনা। মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে এই খবর। আর তারপর থেকে ট্রলারদের নিশানায় পড়েন বলিউডের বেবো। নেটের দুনিয়ায় তাঁর বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছিল। তবে প্রিয়ামণি, তাপসী পান্নুসহ একাধিক নায়িকা তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। এবার মুখ খুললেন স্বয়ং কারিনা। চলচ্চিত্রজগতে পুরুষ এবং মহিলা অভিনয়শিল্পীর সমান পারিশ্রমিক পাওয়া উচিত বলে সরব হয়েছেন তিনি।

default-image

এক সাক্ষাৎকারে বেবো বলেন, ‘কয়েক বছর আগেও এ নিয়ে কেউ কিছু বলতেন না। কিন্তু এখন আমাদের মধ্যে অনেকেই এ ব্যাপারে আওয়াজ তুলেছেন।’ তিনি আরও বলেন, ‘আমার কী চাই, সে ব্যাপারে আমি পুরোপুরি পরিষ্কার। আমি মনে করি, সবার আগে মানুষকে সম্মান দেওয়া প্রয়োজন। এটা কখনোই দাবি নয়। একজন নারীর প্রতি সম্মান দেখানোর কথা বলা হচ্ছে। আমি মনে করি, সময়ের সঙ্গে অনেক কিছু বদলাচ্ছে।’

default-image

কারিনার সীতার চরিত্রে অভিনয়ের খবরে সাম্প্রদায়িকতার মতো বিষয় মাথাচাড়া দিয়ে উঠেছিল। নেটজনতা কারিনাকে বর্জনের হুমকি পর্যন্ত দিয়েছিলেন। বেবোর অপরাধ যে তিনি তৈমুর খানের মা। তাই সীতার চরিত্রে কারিনা অভিনয় করতে পারেন না। আর যদি এই বলিউড নায়িকা সীতার চরিত্রে অভিনয় করেন, তাহলে হিন্দু ধর্ম আর মাতা সীতাকে অপমান করা হবে বলে অনেকেই আওয়াজ তুলেছিলেন।

শিগগিরই আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় কারিনাকে দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন