default-image

‘দোস্তানা টু’ ছবিটি নিয়ে বলিউডে আলোচনার শেষ নেই। ধর্ম প্রোডাকশনের এই ছবি থেকে কার্তিক আরিয়ান বাদ পড়ার পর থেকে প্রতিদিনই কোনো না কোনো নতুন খবর শোনা যাচ্ছে। এবার জোর খবর, করণ জোহরের এই ছবির সঙ্গে অক্ষয় কুমার যুক্ত হতে যাচ্ছেন। কার্তিকের পরিবর্তে ছবিতে আসছেন এই বলিউড সুপারস্টার। তবে এই রোমান্টিক কমেডি ছবিতে অক্ষয়কে দেখা যাবে ছবির মূল নায়িকা জাহ্নবীর ভাইয়ার ভূমিকায়।

বিজ্ঞাপন
default-image

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘দোস্তানা’ ছবিটি দারুণ হিট হয়েছিল। এই ছবিতে জন আব্রাহাম ও অভিষেক বচ্চনের সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এখন এর সিকুয়েলে অক্ষয় কুমার আর জাহ্নবীকে একসঙ্গে এনে বড় চমক দিতে যাচ্ছেন করণ। তবে অক্ষয়ের মুখপাত্র প্রথম আলোকে এ ব্যাপারে নিশ্চিত করে কিছু জানায়নি। কারণ, সবকিছু এখন আলোচনা পর্যায়ে রয়েছে। এখনো এ বিষয়ে কিছু চূড়ান্ত হয়নি। ইতিমধ্যে ধর্ম প্রোডাকশন কার্তিকের সঙ্গে ২০ দিনের মতো শুটিং সেরে ফেলেছে। এর জন্য ব্যয় হয়েছে প্রায় ২০ কোটি রুপি। এই অপচয় থেকে বাঁচতে করণ অক্ষয়ের দ্বারস্থ হয়েছেন। করণ চান ‘দোস্তানা টু’কে আরও বড় মাত্রায় পর্দায় আনতে। তাই এই ছবির মূল অভিনেতা হিসেবে তিনি এখন অক্ষয়কে চাইছেন। জানা গেছে, অক্ষয়ের কারণে চিত্রনাট্যে কিছু পরিবর্তনও আসছে। অক্ষয়ের ব্যক্তিত্বের কথা ভেবে তাঁর মতো করে চিত্রনাট্য লেখা হবে এবার। তবে অক্ষয় ছাড়া ছবির মূল চরিত্রে রাজকুমার রাও বা ভিকি কৌশল থাকতে পারেন বলে শোনা যাচ্ছে।

default-image

ধর্ম প্রোডাকশন কার্তিকের অপেশাদার আচরণে বিরক্ত হয়ে তাঁকে ছবি থেকে বাদ দিয়েছে। ভবিষ্যতে কার্তিকের সঙ্গে কাজ না করার প্রতিজ্ঞা করেছে সংস্থাটি। এদিকে জাহ্নবীর ক্যারিয়ারের জন্য সত্যি এটি আনন্দের। ক্যারিয়ারের তৃতীয় কমার্শিয়াল ছবিতে অক্ষয়ের মতো তারকার সঙ্গে কাজ করতে যাচ্ছেন। ২০১৮ সালে তাঁর অভিষেক হয়েছিল ইশান খট্টরের সঙ্গে ‘ধড়ক’ ছবির মাধ্যমে। এরপর জাহ্নবীকে দেখা যায় ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে। এই ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়। এর মধ্যে তাঁকে নেটফ্লিক্সের ভৌতিক অ্যান্থোলজি ‘ঘোস্ট স্টোরিজ’–এ দেখা গেছে।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন