বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিওতে দেখা গেছে শেহনাজ গিলকে। ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা দিলজিত দোসাঞ্জ। সেখানে তাঁকে এলোপাতাড়ি পেটাচ্ছিলেন অভিনেত্রী সোনম বাজওয়া ও শেহনাজ গিল। এ তিনজনকেই দেখা যাবে মুক্তি প্রতীক্ষিত পাঞ্জাবি সিনেমা হৌসলা রখ-এ। জানা গেছে, ছবিটির একটি প্রচারণামূলক ভিডিওর শুটিংয়ের জন্য বাড়ির বাইরে পা রেখেছেন শেহনাজ। অনেক দিন পর ক্যামেরার সামনে হাজির হয়েছেন তিনি। ভিডিওটি প্রকাশের পর থেকেই শেহনাজকে অভিবাদন জানিয়েছেন সমব্যথীরা আর শোক কাটিয়ে পূর্ণ জীবনে ফেরার আহ্বান জানিয়েছেন।

default-image

রিয়েলিটি শো বিগ বস ১৩-এর সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী ও বিজয়ী অভিনেতা সিদ্ধার্থের মৃত্যুর পর থমকে গিয়েছিল শেহনাজের জীবন। বেশ কিছুদিনের জন্য পুরোপুরি আড়ালে চলে গিয়েছিলেন তিনি। সিদ্ধার্থের শেষকৃত্যে কাঁদতে কাঁদতে তাঁকে মাটিতে লুটিয়ে পড়তে দেখেছিলেন ভক্তরা। অথচ সিদ্ধার্থের সঙ্গে তাঁকেও সাদরে গ্রহণ করে নিয়েছিলেন তাঁরা, নাম দিয়েছিলেন ‘সিডনাজ’। আজ ‘সিড’ নেই, একা ‘নাজ’ অভ্যস্ত হতে শুরু করেছেন স্বাভাবিক জীবনে। জীবন থেমে থাকে না।

হৌসলা রখ ছবির শুটিংয়ের সময় হঠাৎ এসেছিল সিদ্ধার্থের মৃত্যুর খবর। তারপর থেকে কাজে বিরতি নিয়েছিলেন শেহনাজ। মাঝপথে বন্ধ হয়ে যায় ছবির শুটিং। যেহেতু ছবির অন্যতম প্রধান চরিত্রের অভিনয়শিল্পী তিনি, সিদ্ধার্থের মৃত্যুর ২০ দিন পর তাঁকে শুটিংয়ে ফিরতে হয়েছিল। এবার দিলজিতের ভিডিও দেখে উচ্ছ্বসিত ভক্তরা। এরই মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে শেহনাজের জন্য শুভেচ্ছার বন্যা বইছে। ছবির নাম ব্যবহার করেই তাঁকে ঘুরে দাঁড়ানোর বার্তা দিচ্ছেন অনেকে—শেহনাজ, হৌসলা রখ। যার অর্থ শেহনাজ, ভরসা রাখো।

default-image

হৌসলা রখ ছবির প্রধান আরেক চরিত্র দিলজিত দোসাঞ্জ। ছবিটি পরিচালনা করছেন অমরজিত সিং। পাঞ্জাবি এই ছবির প্রথম লুক আগেই প্রকাশিত হয়েছে। শিগগির মুক্তি পাচ্ছে ছবিটি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন