টাইগার শ্রফ আর কৃতি শ্যনন একে অপরের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন। ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমে তাঁদের বলিউডে অভিষেক হয়েছিল। পর্দায় এই জুটির রোমান্স রীতিমতো ঝড় তুলেছিল। আবার এই রোমান্টিক জুটিকে পর্দায় আনতে চলেছেন পরিচালক বিকাশ বহেল। তবে এবার টাইগারের সঙ্গে কাজ করতে রীতিমতো ভয় পাচ্ছেন কৃতি।

default-image

টাইগারের হাতে বেশ কিছু কাজ। যেসব কাজ নিয়ে বারবার সংবাদের শিরোনাম হচ্ছেন এই অভিনেতা। এর মধ্যে ‘গণপত’ ছবিটি একটি। এই ছবিতে তাঁকে চোখধাঁধানো অ্যাকশনের পাশাপাশি বক্সিং করতে দেখা যাবে। তাই টাইগারের অনুরাগীদের অ্যাকশনধর্মী ছবিটি ঘিরে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। তবে তাঁর ভক্তরা আরও খুশি যে কৃতি শ্যানন ‘গণপত’–এর মূল নায়িকা। কারণ, টাইগার আর কৃতি তাঁদের অভিষেক ছবি ‘হিরোপন্তি’তে সবার নজর কেড়েছিলেন। ছবিটি ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। প্রথম ছবিতেই এই জুটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

default-image

এই ছবিতে কৃতিকেও টাইগারের সঙ্গে পাল্লা দিয়ে অ্যাকশন করতে হবে। আর কৃতি তা নিয়েই ভয়ে আছেন। কৃতি উদ্বিগ্ন যে টাইগারের অ্যাকশনের সামনে তিনি নিজে কতটা দাঁড়াতে পারবেন। তাই এখনই প্রস্তুতি নিতে শুরু করেছেন এই বলিউড নায়িকা। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘জুলাই থেকে “গণপত” ছবির শুটিং শুরু হবে। তবে আমি এখনই নিজেকে এই ছবির মতো করে গড়তে শুরু করেছি। আমাকে অনেক পরিশ্রম করতে হবে। টাইগারের সামনে অ্যাকশন করব ভেবেই আমি প্রচণ্ড ভয় পাচ্ছি। কারণ, টাইগার এ ব্যাপারে দুর্দান্ত। ওর সামনে অ্যাকশন করতে হলে নিজেকে পারফেক্ট হতে হবে।’

default-image
বিজ্ঞাপন

তাই আবার টাইগার-কৃতিকে একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় সিনেমাপ্রেমীরা। এই ছবির সঙ্গে কৃতির নাম ঘোষণার পর বারবার চর্চায় উঠে আসছেন তিনি। ‘গণপত’ ছবিতে কাজের সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত এই বলিউড অভিনেত্রী। তবে এদিকে একটি বিষয় তাঁকে রীতিমতো তাড়া করছে। কারণ, টাইগারের সঙ্গে পর্দায় আসার কথা ভেবে চরম উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন এই বলিউড তারকা। টাইগারকে ‘গণপত’–এ জবরদস্ত অ্যাকশন করতে দেখা যাবে। আর অ্যাকশন মানেই তাঁর জুড়ি মেলা ভার।

default-image

বিকাশ বহেল এর আগে হৃতিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’ ছবিটি পরিচালনা করেছেন। প্রথমবার তিনি স্পোর্টস ড্রামাভিত্তিক অ্যাকশনধর্মী ছবি ‘গণপত’ পরিচালনা করতে চলেছেন। এই ছবিতে টাইগারকে প্রথমবার বক্সিং করতে দেখা যাবে। তাই সবকিছু মিলিয়ে ছবিটি ঘিরে সবার প্রত্যাশা বাড়ছে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন