টিকা নেওয়ার দুই সপ্তাহ পর অভিনেতা ও রাজনৈতিক ব্যক্তিত্ব লোকসভার সাবেক বিজেপি সাংসদ করোনায় আক্রান্ত। ২৬ মার্চ শুক্রবার রাতে এক টুইটে পদ্মশ্রী আর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পরেশ নিজেই এই কথা জানান। তিনি লিখেছেন, ‘দুঃখজনকভাবে আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ৬৫ বছর বয়সী এই অভিনেতা আরও লিখেছেন, গত ১০ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, আপনারা দ্রুত করোনা পরীক্ষা করান।’

default-image

৯ মার্চ প্রথম দফায় টিকা নেন পরেশ রাওয়াল। দুই আঙুল দিয়ে ‘ভি’ চিহ্ন এঁকে ভ্যাকসিন সেন্টার থেকে তোলা ছবি টুইট করে স্বাস্থ্যকর্মী ও টিকার গবেষকদের ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। ক্যাপশনে লেখা ছিল ‘ভি তে ভ্যাক্সিন’। সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ধন্যবাদ জানিয়েছিলেন লোকসভার এই সাবেক বিজেপি সাংসদ। পরেশ রাওয়ালের স্ত্রী স্বরূপ রাওয়ালও মার্চের ৬ তারিখ টিকা নেন। টুইটে সেই কথা জানিয়ে লিখেছিলেন, ‘নেতাকে অনুসরণ করুন। আমি আমার ভ্যাক্সিন পেয়েছি, আর আপনি?’

default-image
বিজ্ঞাপন

বলিউডের পরিচিত মুখ অভিনেতা পরেশ রাওয়াল ২০২০ সাল থেকে ন্যাশনাল স্কুল অব ড্রামার (এনএসডি) চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। ১৯৮২ সাল থেকে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে অন্তত চারটি সিনেমা। 'হাঙ্গামা', 'তুফান', 'আঁখ মিচোলি' আর 'দ্য স্টোরিটেলার'।

default-image

এর ভেতর 'হাঙ্গামা' আর 'আঁখ মিচোলি' ছয়বার শুটিং শেষ। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। 'দ্য স্টোরিটেলার' নির্মিত হচ্ছে বাঙালি পরিচালক ও লেখক সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে। এখানে পরেশ রাওয়ালকে দেখা যাবে তারিণীখুড়োর ভূমিকায়। তবে আপাতত সব কাজে বিরতি দিয়ে তিনি আছেন কোয়ারেন্টিনে। সুস্থ হয়ে শুরু করবেন আটকে থাকা সব শুটিং।  

default-image

 বাংলাদেশের মতো ভারতেও নতুন করে শুরু হয়েছে করোনার প্রকোপ। বলিউডের অনেক তারকা এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন আমির খান, আর মাধবান, তারা সুতারিয়া, গহর খান, সঞ্জয় লীলা বানসালিসহ আরও অনেকে। আরও অনেকেই সুস্থ হয়ে উঠেছেন। সেই তালিকার সর্বশেষ সংযোজন রণবীর কাপুর।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন