বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তবে এ খবরও উঠে এসেছে, একবার আরিয়ানের জন্য স্থানীয় এক রেস্তোরাঁ থেকে বিরিয়ানি আনিয়ে ছিল এনসিবি। কারণ এনসিবির দপ্তরে বাসায় তৈরি খাবার অভিযুক্ত ব্যক্তিদের দেওয়ার অনুমতি নেই।

default-image

জানা গেছে, এনসিবির কর্মকর্তাদের কাছে পড়ার জন্য বিজ্ঞানের কিছু বই চেয়েছিলেন শাহরুখপুত্র। তাঁর জন্য বিজ্ঞানের বইয়ের বন্দোবস্ত করেছেন কর্মকর্তারা। আরও কিছু প্রয়োজনীয় জিনিসপত্রের ব্যবস্থাও তাঁরা আরিয়ানের জন্য করেছেন।

শাহরুখের এই চরম বিপদের সময় চলচ্চিত্রজগতের তারকাদের পাশাপাশি অগুণিত ভক্তরা তাঁর পাশে দাঁড়িয়েছেন। একাধিক বলিউড তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে সাধারণ মানুষের কাছে আবেদন করেছেন প্রকৃত সত্য না আসা পর্যন্ত আরিয়ান খানকে যেন দোষী করা না হয়। রাজনৈতিক ব্যক্তিত্ব তথা কংগ্রেস সাংসদ শশি থারুরও শাহরুখ খানকে তাঁর সমবেদনা জানিয়েছেন।

default-image

শনিবার রাতে এক বিলাসবহুল প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টিতে গুপ্ত অভিযান চালিয়েছিল এনসিবি। এই পার্টি থেকে আরিয়ানসহ অনেককে আটক করেছিল তারা। দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, অভিনেতা আরবাজ মার্চেন্ট, মডেল মুনমুন ধামেচাসহ অনেককে গ্রেপ্তার করে এনসিবি। ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান, মুনমুন আর আরবাজকে এনসিবির হেফাজতে থাকতে হবে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন