ডিজিটাল আঙিনায় পাঁচটি নতুন বলিউড সিনেমা

বিজ্ঞাপন
default-image

করোনার কারণে সাড়ে চার মাসের বেশি সময় ধরে তালা ঝুলছে প্রেক্ষাগৃহে। আবার কবে তালা খুলবে, তা নিয়ে এখনো ধোঁয়াশা। এই সময়ে মুশকিল আসান করতে এগিয়ে এসেছে ওটিটি প্ল্যাটফর্মগুলো। বিভিন্ন ডিজিটাল আঙিনায় মুক্তি পেতে চলেছে বলিউডের একঝাঁক ছবি। নেটফ্লিক্সেও আসতে চলেছে প্রতীক্ষিত একাধিক হিন্দি চলচ্চিত্র। সেগুলো নিয়ে এ প্রতিবেদন।

ডলি কিটি অউর ওহ চমকতে সিতারে
দুই বোনের কাহিনি নিয়ে এক হাস্যরসাত্মক ছবি ‘ডলি কিটি অউর ওহ চমকতে সিতারে’। ছবিটি পরিচালনা করেছেন লিপস্টিক আন্ডার মাই বোরকাখ্যাত পরিচালক অলংকৃতা শ্রীবাস্তব। ছবিতে কঙ্কনা সেন শর্মা ও ভূমি পেড়নেকরকে দুই বোনের চরিত্রে দেখা যাবে। ছবির পোস্টার এরই মধ্যে অনেক দর্শকের মনেই আগ্রহের জন্ম দিয়েছে।

default-image

তোরবাজ
রকস্টারখ্যাত অভিনেত্রী নার্গিস ফাখরি দীর্ঘদিন পর সিনেমায় ফিরতে চলেছেন। ‘তোরবাজ’ ছবিতে সঞ্জয় দত্তের পাশে দেখা যাবে নার্গিসকে। গিরীশ মালিক পরিচালিত এই ছবিতে শিশু আত্মহত্যার মতো গুরুতর বিষয় তুলে ধরা হয়েছে। ‘তোরবাজ’ ছবিতে সঞ্জয় দত্তকে একজন সেনা কর্মকর্তার চরিত্রে দেখা যাবে।

default-image

গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল
জাহ্নবী কাপুরের বলিউডজীবনের দ্বিতীয় ছবি ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। এই ছবি ঘিরে খুবই উত্তেজিত জাহ্নবী। কারণ, ভারতীয় বিমানসেনার প্রথম নারী বৈমানিক গুঞ্জন স্যাক্সেনার ভূমিকায় অভিনয় করছেন তিনি। তাই জাহ্নবীর জন্য এটা ছিল অনেক বড় চ্যালেঞ্জ। পর্দায় নিজেকে গুঞ্জন স্যাক্সেনা হিসেবে ফুটিয়ে তুলতে প্রচুর ঘাম ঝরিয়েছেন শ্রীদেবীকন্যা। এমনকি বিমান চালানোর প্রশিক্ষণও নিয়েছেন তিনি। শরণ শর্মা পরিচালিত এই ছবিতে জাহ্নবীর বাবার চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী আর ভাইয়ের ভূমিকায় দেখা যাবে অঙ্গদ বেদীকে। ১২ আগস্ট ছবিটি মুক্তি পায় নেটফ্লিক্সে।

default-image

ক্লাস অব ৮৩
শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ক্লাস অব ৮৩’ ছবিতে ববি দেওলকে দেখা যাবে এক পুলিশ অফিসারের চরিত্রে। আশির দশকে মুম্বাইতে যখন অপরাধ মাথাচাড়া দিয়ে ওঠে, তখন মুম্বাই পুলিশের সক্রিয় ভূমিকা নিয়ে এই ছবির কাহিনি। ববি দেওল ছাড়া অনুপ সোনি ও জয় সেনগুপ্ত এতে অভিনয় করেছেন। এ ছাড়া কিং খানের হাত ধরে পাঁচজন নবাগত অভিনেতার অভিষেক হয়েছে এই ছবিতে। ইতিমধ্যে ছবির ট্রেলার নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। অতুল সবরওয়াল পরিচালিত ছবিটি ২১ আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে।

default-image

একে ভার্সেস একে
বিক্রমাদিত্য মোটওয়ানি পরিচালিত ‘একে ভার্সেস একে’ ছবির মূল চরিত্রে ভারতীয় অভিনেতা অনিল কাপুর ও নির্মাতা অনুরাগ কাশ্যপকে দেখা যাবে। নেটফ্লিক্সে এক অভিনব এবং স্বতন্ত্র ছবি নিয়ে হাজির হচ্ছেন পরিচালক বিক্রমাদিত্য। এক চিত্রনির্মাতা অপহরণ করে এক চিত্রতারকার সন্তানকে, এ ঘটনাকে কেন্দ্র করে ছবিটির গল্প বোনা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন