বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত ১৮ আগস্ট তাঁদের গোপন বাগদানের খবর তাঁরাই প্রথম দিয়েছিলেন। এবার তাঁদের সূত্র বলছে, বিয়ের জন্যও প্রস্তুতি নিচ্ছেন এই জুটি। তাঁদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী মুখোপাধ্যায়। বিয়েতে লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। লেহেঙ্গার জন্য আদি সিল্কের কাপড়ও চূড়ান্ত করেছেন এই অভিনেত্রী। আগামী নভেম্বর কি ডিসেম্বরে বিয়ের বাদ্যি বাজতে পারে।

default-image

চলতি বছর আগস্টে গুঞ্জন উঠেছিল, বাগদানটা সেরে ফেলেছেন ভিকি–ক্যাটরিনা। এ ছাড়া বিভিন্ন সময় ছবির প্রচারে, বিভিন্ন চ্যাটশোতে, সাক্ষাৎকারে দুজনের প্রেম নিয়ে সাংবাদিকেরা প্রশ্ন করেন। ভিকি ও ক্যাট দুজনই বারবার এড়িয়ে গেলেও তাঁদের প্রেমের গুজব গায়েব হয়ে যায়নি। প্রেম নিয়ে কোনোদিনই মুখ খোলেননি দুজন। একসঙ্গে ছুটি কাটাতে গিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন দুজন। ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে পাপারাজ্জির ক্যামেরায় হরহামেশাই ধরা পড়েছেন ভিকি কৌশল। শুধু তা–ই নয়, ‘সর্দার উধম’ ছবির বিশেষ প্রদর্শনীতে দুজনকে ঘনিষ্ঠভাবেও দেখা গেছে।

default-image

তবে ক্যাটরিনা ও ভিকি কৌশলের ডিসেম্বরে বিয়ের খবর হওয়ার পর এই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করে ভারতীয় গণমাধ্যম বলিউডলাইফ। তিনি এ খবর একেবারেই উড়িয়ে দেন। বিয়ে করতে যাচ্ছেন না তিনি। তবে এই গুজব কেন? এমন প্রশ্নে ক্যাটরিনা বলেন, ‘১৫ বছর ধরে আমার কাছেও এটি প্রশ্ন।’

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন