বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এ প্রসঙ্গে এই দক্ষিণি রূপসী বলেছেন, ‘কুর্গে একটা বাড়ি থেকে অন্য বাড়ির দূরত্ব অনেক বেশি। আর তাই একটা ছেলের মুখ দেখা ওখানে অনেক বড় ব্যাপার। আমি যত দিন কুর্গে ছিলাম, একটা কুর্গি ছেলের মুখ দেখতে পাইনি। তাই ডেটিংয়ের কথা কল্পনায় ভাবতাম। আমি আমার মা–বাবাকে সব সময় জিজ্ঞেস করতাম যে সব কুর্গি ছেলেরা গেল কোথায়।’

default-image

একসময় রাশ্মিকার সঙ্গে দক্ষিণি অভিনেতা রক্ষিত শেট্টির প্রেমের খবর দক্ষিণি ফিল্মি পাড়ায় কান পাতলেই শোনা যেত। তাঁরা একসঙ্গে ‘কিরিক পার্টি’ ছবিতে অভিনয় করেছিলেন। রাশ্মিকার নিজের শহর বিরাজপেটে এক ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তাঁদের বাগদান পর্ব সারা হয়ে গিয়েছিল। কিন্তু ২০১৮ সালের সেপ্টেম্বরে দুজনে যৌথভাবে এ সম্পর্ক থেকে বের হয়ে আসার কথা ঘোষণা করেন। তবে এখন রাশ্মিকা শুধু মন দিয়ে নিজের কাজ করে যেতে চান।

default-image

দক্ষিণি ছবির জগতের প্রতিষ্ঠিত নায়িকা রাশ্মিকা এবার ধীরে ধীরে বলিউডে নিজের জমি পোক্ত করতে চলেছেন। ইতিমধ্যে দুটো হিন্দি ছবি তাঁর ঝুলিতে চলে এসেছে। থ্রিলারধর্মী ছবি ‘মিশন মজনু’-তে তাঁকে বলিউড নায়ক সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে। আর ‘গুড বাই’ ছবিতে তাঁর সহ–অভিনেতা বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন আর নীনা গুপ্তা।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন