তাঁরা এক হতে পারেন

বিজ্ঞাপন
default-image

সদ্যই বিয়ের পিঁড়িতে বসলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বিয়ের পর নতুন বছরে দুজনের পর্দায় একসঙ্গে দেখার সুযোগ নেই বললেই চলে। দুজনই ভিন্ন ভিন্ন সিনেমায় অভিনয় করছেন। তবে দর্শকের জন্য একটি সুখবর আসছে। বিয়ের পর ফের পুরোনো প্রেমিক–প্রেমিকাকে দেখা যেতে পারে রুপালি পর্দায় একসঙ্গে।

সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে এক পর্দায় দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে—এমনটাই গুঞ্জন বলিউডজুড়ে। পরিচালক লাভ রঞ্জনের পরবর্তী সিনেমার জন্য নেওয়া হতে পারে এই দুজনকে। বলিউডে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেম নিয়ে আলোচনার শেষ নেই। মনে করা হয়, এই প্রেম ভেঙে যাওয়ার কারণেই চরম হতাশার মধ্যে ডুবে গিয়েছিলেন বলিউডের এই এক নম্বর অভিনেত্রী। নিজের হতাশা কাটিয়ে উঠতে লড়াই করতে হয়েছে দীর্ঘদিন। এরপর আর জোড়া লাগেনি তাঁদের প্রেম। যদিও প্রেম ভাঙার পরও একসঙ্গে ছবি করা থামেনি। তমশা তাঁর বড় প্রমাণ। প্রেম ভেঙে গেলেও দুজনের ছবি বেশ ভালোই নিয়েছিলেন দর্শকেরা। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি দিয়ে এই জুটি দর্শকের মনে জায়গা করে নিয়েছিল।

লাভ রঞ্জনের সিনেমাতে দুটি প্রধান চরিত্রে দুজন দাপুটে অভিনেতা অভিনয় করবেন। একটি চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে, আরেকটি চরিত্রের জন্য ভাবা হচ্ছে রণবীর কাপুরকে। সাধারণত বলিউডের তথাকথিত জনপ্রিয় সিনেমাগুলোতে নারী চরিত্রের গুরুত্ব খুবই ক্ষীণ থাকে। কিন্তু এই ছবির সূত্র জানিয়েছে, ছবিতে খুবই গুরুত্বপূর্ণ নারী চরিত্র থাকছে। সেখানেই ভাবা হচ্ছে এই সময়ের শীর্ষ অভিনেত্রী দীপিকাকে। যদিও রণবীর কাপুর কিংবা দীপিকা পাড়ুকোন—কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

এখন বলিউডজুড়ে আলোচনা গালি বয় ছবিটি নিয়ে। এই ছবিতে অভিনয় করেছেন দীপিকার স্বামী রণবীর সিং ও রণবীর কাপুরের প্রেমিকা আলিয়া ভাট। এদিকে যদি রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেন রণবীর সিংয়ের স্ত্রী ও রণবীর কাপুরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন—তবে এটি বলিউড দর্শকদের জন্য বেশ ব্যতিক্রমী খবর হবে বলেই ধারণা করা হচ্ছে।

এই মুহূর্তে দীপিকা পাড়ুকোন ব্যস্ত মেঘনা গুলজারের ছবি ‘ছাপাক’ নিয়ে। আর রণবীর ব্যস্ত আছেন তাঁর ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে। পরিচালক লাভ রঞ্জনের সিনেমার শুটিং শুরু হবে এ বছরের মাঝামাঝি। টাইমস অব ইন্ডিয়া

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন