লক্ষ্মীর টুইট রিটুইট করেছেন বলিউড তারকা তাপসী পান্নু ও বিদ্যা বালান
লক্ষ্মীর টুইট রিটুইট করেছেন বলিউড তারকা তাপসী পান্নু ও বিদ্যা বালানকোলাজ

রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ালেন দক্ষিণি ছবির নায়িকা লক্ষ্মী মাঞ্চু। প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া এবং তাঁর পরিবারকে গণমাধ্যম যেভাবে হেনস্তা করছে, তার প্রতিবাদ করেছেন লক্ষ্মি। টুইট করে ইন্ডাস্ট্রির অন্য তারকাদেরও এগিয়ে আসার অনুরোধ করেছেন তিনি।

লক্ষ্মীর টুইট রিটুইট করেছেন বলিউড তারকা তাপসী পান্নু। একই কাজ করেছেন বিদ্যা বালান। লিখেছেন, ‘যা চলছে, তা অত্যন্ত বেদনাদায়ক। সুশান্তের এই অকাল মৃত্যুকে সার্কাস বানিয়ে ফেলেছে মিডিয়া। রিয়া সম্পর্কে যেসব কথা বলা হচ্ছে, একজন নারী হিসেবে আমি সেসব অনুভব করতে পারছি। আমার হৃদয় ভেঙে গেছে। আসুন একজন নাগরিকের সাংবিধানিক অধিকারকে সম্মান জানাই। আইনকে তার কাজ করতে দিই।’

বিজ্ঞাপন
default-image

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে দাঁড় করানো হয়েছে অপরাধীর কাঠগড়ায়। এ মামলায় রিয়াকে সবাই রীতিমতো খলনায়িকায় পরিণত করেছে। সিবিআই সুশান্তর প্রেমিকাকে ৩৫ ঘণ্টা জেরা করেছে। রিয়ার পরিবারকেও সিবিআইয়ের প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছে। পাপারাজ্জিরা রিয়া এবং তাঁর পরিবারের জীবন দুর্বিষহ করে তুলেছে। স্বরা ভাস্কর, তাপসী পান্নুসহ বলিউডের বেশ কজন তারকা রিয়ার পাশে দাঁড়িয়েছেন। এবার এই তালিকায় যুক্ত হলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। তিনিও সুর মেলালেন তাপসীর সুরে।

সুশান্তের পরিবারের অভিযোগ, রিয়া তাঁদের সন্তানকে আত্মহত্যায় প্ররোচিত করেছিলেন। রিয়ার বিরুদ্ধে সুশান্তর টাকা আত্মসাতের অভিযোগও এনেছেন তাঁরা। তবে সিবিআই তাঁদের তদন্তে এখনো এ রকম কোনো প্রমাণ পায়নি। অন্যদিকে এরই মধ্যে নেট দুনিয়ায় লোকেরা রিয়ার নামের আগে ‘বিষকন্যা’, ‘কালা জাদুকর’, ‘ডাইনি’সহ নানা বিশেষণ যোগ করেছে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে বিদ্যা বালান জানালেন, রিয়ার পাশে আছেন তিনি।

সুশান্ত আত্মহত্যা করেননি, তাঁকে হত্যা করা হয়েছে বলে বারবার দাবি তুলেছিল তাঁর পরিবার এবং ঘনিষ্ঠ জনেরা। কিন্তু সুশান্তকে পরিকল্পিতভাবে হত্যার কোনো প্রমাণ এখনো পায়নি সিবিআই। মুম্বাই পুলিশের তদন্তেও বলা হয়েছে, সুশান্ত আত্মহত্যা করেছেন। এই বলিউড তারকার মৃত্যুর জন্য সর্বদাই রিয়াকে দায়ী করা হয়েছে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনরা রিয়াকে দোষী করে একের পর এক নতুন নতুন তত্ত্ব মেলে ধরছে। সব ক্ষোভ, ঘৃণা আর বিদ্বেষ ঢেলে দিয়েছে সুশান্তর প্রেমিকার ওপর।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন