default-image

তাপসী পান্নুর সিনেমার ঝুলিটা দারুণ। সেটি ব্যতিক্রমী সব ছবি দিয়ে ভরা। এসব ছবিতে তাঁর বিপরীতে কোনো বড় তারকা নেই। বলা যায়, ছবিগুলোয় তিনিই নায়ক, তিনিই নায়িকা। তবে এবার তিনি আসতে পারেন বলিউডের একেবারে শীর্ষ তারকাদের একজনের বিপরীতে। আর তিনি হলেন শাহরুখ খান। বলিউডে জোর গুঞ্জন, তাপসীর পরের ছবিতে দেখা যেতে পারে শাহরুখ খানকে। সেখানে শাহরুখের সঙ্গে প্রেম করবেন তাপসী পান্নু।

default-image

রাজকুমার হিরানির দীর্ঘদিনের ইচ্ছা, শাহরুখ খানকে নিয়ে ছবি বানানোর। কিং খানও চান রাজকুমার হিরানি তাঁর ছবি পরিচালনা করুক। এবার নাকি তাঁদের দুজনের ইচ্ছাই পূরণ হতে যাচ্ছে। রাজকুমার হিরানি অবশেষে শাহরুখকে নিয়ে ছবি করতে যাচ্ছেন। এই ছবিতে কিং খানের নায়িকা হিসেবে রাজকুমারের পছন্দ তাপসী পান্নু। বলিউডের এই নামকরা নির্মাতা শাহরুখের সঙ্গী হিসেবে তাপসীকেই চান।

বিজ্ঞাপন

জানা গেছে, রাজকুমার হিরানি এই বলিউড সুপারস্টারকে নিয়ে একটি সোশ্যাল-কমেডি ছবি নির্মাণ করতে যাচ্ছেন। এই ছবিতে শাহরুখকে কানাডা প্রবাসী চরিত্রে দেখা যাবে। তিনি পাঞ্জাব থেকে কানাডায় গেছেন। তবে রাজকুমার কিং খানকে নিয়ে ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিটি নির্মাণ করতে চেয়েছিলেন। কিন্তু এই ফ্র্যাঞ্চাইজির স্বত্ব প্রযোজক বিধু বিনোদ চোপড়ার। তাই রাজকুমার ওই ছবিতে শাহরুখকে নিতে পারেননি। সব ঠিকঠাক থাকলে শাহরুখের সঙ্গে প্রথমবার তাপসীকে দেখা যাবে বড় পর্দায়। এর আগে কিং খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত বদলা ছবিতে দেখা গেছে তাপসীকে।

default-image

শাহরুখ খান এখন ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। আর ‘পাঠান’–এ ভিলেনের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। এদিকে তাপসী ‘রাশমি রকেট’, ‘লুপ লপেটা’ ছবির শুটিং শেষ করেছেন। এখন তিনি ব্যস্ত ‘সাবাশ মিঠু’ ছবির শুটিং নিয়ে। এ ছাড়া অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘দোবারা’ ছবির মূল চরিত্রে দেখা যাবে তাপসীকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন