আলিয়া ভাট।
আলিয়া ভাট। ছবি: ফেসবুক থেকে

শিগগিরই হায়দরাবাদে পাড়ি জমাবেন আলিয়া ভাট। দক্ষিণের নামজাদা পরিচালক এস এস রাজা মৌলির ‘আরআরআর’ (ট্রিপল আর) ছবির শুটিংয়ে যোগ দিতে যাচ্ছেন তিনি। এ ছবির মাধ্যমে দক্ষিণী ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন আলিয়া। এস এস রাজা মৌলির ছবিতে এক নতুনরূপে দেখা যাবে তাঁকে। তবে শুটিং শুরু করতে গিয়ে একটু মুশকিলে পড়েছেন এই বলিউড তারকা।

বিজ্ঞাপন
default-image

বেশ কিছুদিন আগে গুঞ্জন রটেছিল, ‘আরআরআর’ ছবি থেকে সরে এসেছেন আলিয়া। লকডাউনের পর নাকি এই ছবির জন্য সময় নেই তাঁর। তবে আলিয়া এস এস রাজা মৌলির মতো পরিচালকের সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া করতে রাজি নন। তাই তিনি এই ছবির জন্য নতুন করে শিডিউল করেছেন। জানা গেছে, এই ছবির শুটিংয়ে হায়দরাবাদে যাচ্ছেন আলিয়া। সেখানে একটা বড় নাচের দৃশ্যের শুটিং হবে। এস এস রাজা মৌলি এই নাচের দৃশ্যের জন্য একটা বড়সড় সেট বানিয়েছেন। অত্যন্ত জাঁকজমকপূর্ণ সেই সেটে শুধু নাচ নয়, গানেও মাতাবেন আলিয়া।

জানা গেছে, ছবির জন্য গান গাইবেন আলিয়া। সেটা নিয়েই একটু বিপাকে পড়েছেন এই বলিউড তারকা। কারণ তামিল, তেলেগু—কোনো ভাষাতেই এখন পর্যন্ত স্বচ্ছন্দ নন তিনি। তাই এখন এ দুই ভাষা শেখার কাজে মন দিয়েছেন আলিয়া। তামিল, তেলেগু শিখতে উঠেপড়ে লেগেছেন। এ দুটি ভাষা রপ্ত করলে আলিয়ার কণ্ঠে তামিল, তেলেগু গান শোনা যাবে। ভাষা শিখে উঠতে না পারলে এই সুযোগ হাতছাড়া হয়ে যাবে তাঁর। তখন আলিয়ার গলায় শুধু হিন্দি গান শোনা যাবে।

default-image

‘আরআরআর’ ছবিটি হিন্দি, তামিল, তেলেগুসহ আরও নানা ভাষায় মুক্তি পাবে। আলিয়া চান ছবিতে তামিল, তেলেগু ভাষায় অনর্গল সংলাপ বলতে। তাই তিনি অনেক দিন আগে থেকেই এ দুটি ভাষা শিখতে শুরু করে দিয়েছিলেন। এখন পর্যন্ত তেমন উন্নতি হয়নি। আগামী বছর এস এস রাজা মৌলি পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে।

‘আরআরআর’ ছাড়া আলিয়ার আরও দুটি ছবির কাজ আটকে আছে। এর মধ্যে একটি হলো সঞ্জয়লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। আর ধর্ম প্রোডাকশন ব্যানারে নির্মিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের কিছু অংশ এখনো বাকি। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবিতে আলিয়া প্রথমবার প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে বড় পর্দায় আসতে যাচ্ছেন। এদিকে শোনা যাচ্ছে, আলিয়া একটু হালকা মেজাজের ছবির সন্ধানে আছেন। পরপর গুরুগম্ভীর সব ছবিতে অভিনয়ের পর কোনো মজার ছবিতে অভিনয় করতে চান তিনি। শোনা যাচ্ছে, রোহিত শেঠির ‘গোলমাল ফাইভ’-এ তাঁকে দেখার সম্ভাবনা প্রবল।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0