ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিনের আসর জমে উঠেছিল তিন বলিউড তারকার দ্যুতিতে। পায়েল সিংঘলের পোশাক গায়ে ল্যাকমের চতুর্থ বিকেলে স্নিগ্ধতা ছড়ান, সুনীল শেঠি কন্যা, বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি। শেষ রাত ঝলমলিয়ে ওঠে কিয়ারা আদভানি আর কার্তিক আরিয়ানের উপস্থিতিতে। মনীশ মালহোত্রার পোশাক গায়ে শেষ রাতে ঝড় তোলেন এই দুই বলিউড তারকা।

default-image

‘এফডিসিআই ল্যাকমে ফ্যাশন উইক’-এর শুরুতে প্রীতি জৈন নয়নুটিয়া ৭০-এর দশকের বন্য লুককে ল্যাকমের মঞ্চে জীবিত করেছিলেন। তাঁর আয়োজনের নাম ছিল ‘কেজ ক্যালাইডোস্কোপ’। প্রীতির ‘ফেদার প্রিন্ট’ ছিল চোখে পড়ার মতো।

default-image

নকশাকার আবির ও নানকি ‘অরোরা’ কালেকশনের মাধ্যমে ৪০০ বছর পুরোনো শিল্পধারাকে ল্যাকমের আসরে জীবন্ত করেছিলেন। এ দুই ডিজাইনার রাজস্থানের নাথদোয়ারার ‘পিচাই’ কাজকে নতুন আঙ্গিকে ল্যাকমের মঞ্চে পরিবেশন করেন।

default-image
বিজ্ঞাপন

খ্যাতনামা ডিজাইনার পায়েল সিংঘল বসন্তের পড়ন্ত বিকেলে এক মুঠো রং ছড়িয়ে দেন ল্যাকমের প্রাঙ্গণে। মুম্বাইয়ের মাজগাঁওতে আরব সাগরের তীরে এক ফিজিক্যাল শোয়ের আয়োজন করেছিলেন পায়েল। একঝাঁক নারী ও পুরুষ মডেল তাঁর নকশা করা হালকা, ট্রেন্ডি পোশাক পরে র‍্যাম্পে হাঁটেন।

default-image

মডেলদের মধ্যে কেউ স্কুটি বা সাইকেল চালিয়ে এসে র‍্যাম্পে অন্য মাত্রা যোগ করেন। জ্যাম্প স্যুট, টিউনিক, ট্রেন্ডি লেহেঙ্গা-চোলি, ট্র্যাক প্যান্টসহ নানা হালফ্যাশনের পোশাক দেখিয়েছেন পায়েল। তাঁর ডিজাইন করা ট্রেন্ডি লেহেঙ্গা-চোলির সঙ্গে জ্যাকেট পরে শো-স্টপার হিসেবে র‍্যাম্পে হাঁটেন বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি।

default-image

এদিন শেষ রাতে এক আলোকময় পরিবেশন করেন নামকরা ডিজাইনার মনীশ মালহোত্রা। তার এই জমকালো আয়োজনে ছিল সাবেকি পোশাকের বাহার। সিমার, গ্লিটার, এমব্রয়ডারি, জারদৌসি কাজের অভিনবত্ব ছিল মনীশের সম্ভারে। তবে এই রাত আরও আলোকময় হয়ে ওঠে দুই বলিউড তারকা কিয়ারা আদভানি আর কার্তিক আরিয়ানের উপস্থিতিতে।

default-image

কিয়ারা শেটওড রঙের লেহেঙ্গা চোলি পরে এই আবহকে আরও মোহময় করে তোলেন। কার্তিক আরিয়ান পরেছিলেন পার্শিয়ান নীল রঙের কুর্তা আর পাজামা। গতবারও ল্যাকমে ফ্যাশন উইকে মনীশের শোর শো-স্টপার ছিলেন কার্তিক।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন