তিন বছরেই ভেঙে গেল বিয়ে

বিজ্ঞাপন
default-image

বলিউডের ‘জিসম টু’, ‘ম্যায় তেরা হিরো’, ‘ইয়ে শালি জিন্দেগি’, ‘ব্ল্যাকমেল’, ‘উংলি’, ‘বুড্‌ঢা ইন আ ট্রাফিক জ্যাম’ ছবির নায়ক অরুণোদয় সিং বিয়ে করেছিলেন ২০১৬ সালের ডিসেম্বর মাসে। কানাডার মেয়ে লি এলটনের সঙ্গে তাঁর প্রথম দেখা হয় গোয়ায়। সেখানে লির একটি রেস্তোরাঁ আছে। এরপর কয়েক বছর তাঁরা প্রেম করেছেন। তাঁদের বিয়েটা ছিল মনে রাখার মতো। ভোপালে রাজকীয় আয়োজনে ধুমধাম করে হিন্দুমতে বিয়ে করেছিলেন তাঁরা। কিন্তু বিয়ের মাত্র তিন বছরেই তা ভেঙে যাবে, তা কেউ ভাবতে পারেনি।

বিয়ে ভাঙার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন অরুণোদয় সিং। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘অনেক দিন কোনো পোস্ট দিইনি। তার কারণ আছে। তা আমার জন্য দুঃখের এবং কষ্টের। আমার বিয়েটা মনে হচ্ছে আর টিকবে না। আমরা চেষ্টা করেছি। আমরা একে অপরকে এখনো যথেষ্ট ভালোবাসি। কিন্তু একসঙ্গে থাকতে পারছি না।’

কী এমন ঘটেছিল? তা প্রকাশ করেননি অরুণোদয় সিং। শুধু জানিয়েছেন পরিস্থিতি তাঁদের সেদিকেই নিয়ে গেছে। সম্পর্কের উন্নতির খাতিরে তাঁরা দুজনই মনোচিকিত্সকের সাহায্য নিয়েছেন। কাউন্সেলিং করেছেন, কিন্তু লাভ হয়নি। তাই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। তবে আনুষ্ঠানিকভাবে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়েছে কি না, তা বলেননি।

অরুণোদয় সিং প্রথম অভিনয় করেন ২০০৯ সালে, ছবির নাম ‘সিকান্দার’। ‘ইয়ে শালি জিন্দেগি’ ছবির জন্য ২০১১ সালে স্ক্রিন অ্যাওয়ার্ডসে সেরা পার্শ্ব অভিনেতার মনোনয়ন পেয়েছিলেন তিনি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন