বিজ্ঞাপন
বিজ্ঞাপন

২৪ বছর বয়সী আরিয়ানের ইনস্টাগ্রাম পাতায় চোখ রাখলে তাঁর রঙিন জীবনযাত্রার কিছু ঝলক দেখা যাবে। দামি পোশাক থেকে গাড়ি—সবকিছুরই শখ তাঁর আছে। গভীর রাত অবধি পার্টি করতে দারুণ ভালোবাসেন শাহরুখপুত্র।

default-image

লন্ডনের সেভেন ওকস স্কুল থেকে দ্বাদশ শ্রেণি পাস করেন আরিয়ান। এর আগে তিনি মুম্বাইয়ের ‘ধীরু ভাই আম্বানি’ স্কুলে পড়াশোনা করতেন। ২০২০ সালে এই তারকাপুত্র ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে ব্যাচেলর অব ফাইন আর্টস, সিনেমাটিক আর্টস, ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডাকশন, স্কুল অব সিনেমাটিক আর্টসের ডিগ্রি পান।

default-image

চলচ্চিত্রজগতের সবচেয়ে জনপ্রিয় তারকা সন্তানদের একজন আরিয়ান। সবাই দারুণ পছন্দ করে তাঁর স্টাইল। তাই একাধিক মেয়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা যায়। আরিয়ানের নামীদামি ব্র্যান্ডের গাড়ির খুব শখ। আরিয়ানের আছে ফেরারি, বিএমডব্লিউ আইএইটের মতো কোটি কোটি রুপির গাড়ি। এত গাড়ি থাকার পরও বড় ছেলে আরিয়ানকে একটি অডি এসিক্স উপহার দিয়েছিলেন শাহরুখ।

default-image

এই গাড়িতে মাল্টিমিডিয়া নেভিগেশন আর দামি সাউন্ড সিস্টেম আছে। জামাকাপড়, জুতা, ঘড়ি—সব বিষয়ে শৌখিন আরিয়ান। তাই হরহামেশাই তাঁকে লাখ রুপির পোশাকে দেখা যায়। কিং খান একবার আরিয়ানকে আট লাখ রুপির রোলেক্স কসমোগ্রাফ ডেটন ব্র্যান্ডের ঘড়ি উপহার হিসেবে দিয়েছিলেন। নিজের লুকস নিয়ে সব সময় সচেতন এই তারকাপুত্র।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন