default-image

বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সাম্প্রতিক ছবিগুলোর কথাই ধরা যাক। ‘পদ্মাবত’, ‘সিম্বা’, ‘গালি বয়’—প্রতিটি ছবিই ছিল আলোচনায়। শুধু তা–ই নয়, বক্স অফিসেও ছবিগুলো হিট হয়েছে। এ অভিনেতার জনপ্রিয় ছবির তালিকা দীর্ঘ হওয়ায় পারিশ্রমিকও গেছে বেড়ে। বলিউডকেন্দ্রিক ওয়েবপোর্টাল বলিউড হাঙ্গামা বলছে, ‘সার্কাস’ ছবির জন্য এই অভিনেতা পারিশ্রমিক নিচ্ছেন ৫০ কোটি রুপি। দৈনিক হিসেবে রণবীরের পারিশ্রমিক আসে ৬৬ লাখ রুপি।
‘সিম্বা’ দিয়ে পরিচালক রোহিত শেঠির সঙ্গে জুটি বেঁধেছিলেন রণবীর সিং। সেই ছবি বক্স অফিসে ধুন্ধুমার ব্যবসা করে। ছবিটি রোহিতের স্বপ্নের ‘পুলিশ’ ফ্রাঞ্চাইজির একটি। এবার রোহিতের সঙ্গে আবারও কাজ করতে যাচ্ছেন রণবীর। এবারের ছবিটি কমেডি ঘরানার। নাম রাখা হয়েছে ‘সার্কাস’। ইতিমধ্যে ছবির আরও বেশ কয়েকজন অভিনয়শিল্পীর নাম শোনা গেছে। জানা গেছে, সেখানে জ্যাকুলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে ও বরুণ শর্মাকে দেখা যাবে।

বিজ্ঞাপন

ছবিটি নিয়ে প্রথম থেকেই হচ্ছে আলোচনা। এবার রণবীর সিংয়ের পারিশ্রমিক নিয়ে আলোচনা শুরু হলো। বলিউড হাঙ্গামাকে এক সূত্র জানিয়েছে, ‘এই সময়ের অন্যতম ব্যবসাসফল ছবির অভিনেতা রণবীর সিং। এক একটি ছবি মুক্তি পাওয়ার পরে তাঁর “বাজারদর” বাড়তেই থাকে। “সার্কাস” সিনেমাতে অভিনয়ের জন্য এই অভিনেতা নিচ্ছেন ৫০ কোটি রুপি। এবং পরবর্তী প্রতিটি ছবিতে এই পারিশ্রমিক বাড়তেই থাকবে।’

default-image

ওই সূত্র আরও জানিয়েছে, মুম্বাইয়ে দ্রুতগতিতে চলছে ছবির কাজ। ২০২১ সালেই ছবিটি মুক্তির কথা চলছে। আগামী মার্চ মাসের মধ্যে ছবির শুটিং শেষ করা হবে। এরপর শুরু হবে শুটিং–পরবর্তী কাজ। যেহেতু এটি ঐতিহাসিক পটভূমিতে নির্মিত হচ্ছে, তাই প্রায় পুরো ছবির শুটিং হচ্ছে ইনডোরে স্টুডিওতে সেট তৈরি করে।
এই ছবির জন্য আনুমানিক ৭৫ দিন শুটিং করতে হবে রণবীর সিংকে। আর ৭৫ দিনের জন্য ৫০ কোটি রুপি নিলে তাঁর দৈনিক পারিশ্রমিক আসে ৬৬ লাখ রুপি। এই সময়ে বলিউডে এটিই নাকি সর্বোচ্চ পারিশ্রমিক।
রণবীর সিংকে এ ছাড়াও দেখা যাবে ‘৮৩’, ‘জয়েশভাই জোরদার’ ছবি দুটিতে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন