বিজ্ঞাপন
বিজ্ঞাপন

৯ ডিসেম্বর ভারতের রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় হয়ে গেল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে। বিয়ের পরদিনই জয়পুর থেকে মুম্বাইতে ফেরেন ভিকি-ক্যাট। মুম্বাইয়ের জুহুতে ওঠেন নিজেদের নতুন অ্যাপার্টমেন্টে। নতুন সংসারে গিয়ে নিজ হাতে বানানো হালুয়া ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন ক্যাটরিনা। এরই মধ্যে মধুচন্দ্রিমাও কাটিয়ে ফিরেছেন নবদম্পতি। তারপর বিয়ের ১০ দিনের মাথায় বাড়ি ছাড়লেন ক্যাটরিনা।

default-image

দিল্লিতে শুরু হচ্ছে ‘টাইগার থ্রি’ ছবির বাকি শুটিং। ইতিমধ্যে অস্ট্রিয়া, রাশিয়া, তুরস্ক ও মুম্বাইতে ছবিটির দৃশ্যধারণ শেষ হয়েছে। শেষ কিস্তির শুটিং হবে দিল্লিতে। প্রযোজনা দলের এক সূত্র জানিয়েছে, সেখানে ১৫ দিন চলবে শুটিং। এ স্পাই থ্রিলারে সালমান খানকে দেখা যাবে ভারতীয় গোয়েন্দা সংস্থা রর এজেন্ট অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার চরিত্রে। ক্যাটরিনা একজন পাকিস্তানি গুপ্তচর, নাম জোয়া হুমাইনি। মণীশ শর্মা পরিচালিত এই ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে ইমরান হাসমিকে। তিনি থাকবেন একজন পাকিস্তানি আইএসআই স্পাইর চরিত্রে।

default-image

সালমান কেন যাননি ক্যাটরিনা ও ভিকির বিয়েতে? সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ভক্তের মন্তব্য ছিল, তবে কি সালমান আমন্ত্রণই পাননি? সালমানের বোন অর্পিতা জানান, খান পরিবারের কোনো সদস্যকেই বিয়ের আমন্ত্রণ পাঠানো হয়নি। তবে সাবেক প্রেমিকার বিয়েতে তিন কোটি টাকার একটি গাড়ি উপহার দিয়েছেন সালমান। বিয়েতে যাওয়া হয়নি তাঁর, কারণ ঠিক ওই সময় রিয়াদে ‘দাবাং’–এর প্রচারণার কাজ ছিল সালমানের।

default-image

শোনা যায়, সালমান খান ও রণবীর কাপুরের সঙ্গে প্রেম ছিল ক্যাটরিনার। তবে ক্যাটরিনা-সালমানের প্রেম ছিল বলিউডের আলোচনার বিষয়। ভক্তরা পর্দার বাইরে তাঁদের কেমিস্ট্রি ভুলতে পারেনি। ক্যাটরিনার ব্যাপারে বেশ রক্ষণশীলও ছিলেন সালমান। নিজ হাতে ক্যাটরিনাকে বলিউডের হালচাল শিখিয়েছেন তিনি। অনেক ছবিতে অভিনয়ের পরও যখন আলোচনায় আসতে পারছিলেন না ক্যাটরিনা, তখন সালমান তাঁকে এনে দিয়েছিলেন তারকাখ্যাতি। একের পর এক নিজের বিপরীতে কাজের সুযোগ করে দিয়েছেন ক্যাটরিনাকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন