দীপিকার কিসের ইঙ্গিত?

বিজ্ঞাপন
default-image
default-image

কয়েক মাস ধরে দীপিকা পাড়ুকোনের মা হওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু বারবার সেই সম্ভাবনার কথা উড়িয়ে দিয়েছেন এই বলিউড সুন্দরী। আবার দীপিকা এমন কিছু ইঙ্গিত দিয়েছেন, তা দেখে তাঁর ভক্ত আর অনুরাগীরা ধরেই নিয়েছেন, তিনি গর্ভবতী।

সামাজিক যোগাযোগমাধ্যম দীপিকার মা হওয়া নিয়ে রীতিমতো সরগরম থাকে। কখনো সাংবাদমাধ্যমে লেখা হচ্ছে, তিনি শিগগিরই মা হতে চলেছেন; কখনো তাঁর ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে আবার আলোচনায় উঠে এসেছে দীপিকার মা হওয়ার কথা।

default-image

সম্প্রতি দীপিকা ইনস্টাগ্রাম নবজাতক শিশুর কিছু ছবি শেয়ার করেছেন। আর ছবিগুলো শেয়ারের পরপর আবার নানা প্রশ্ন তাঁর ভক্তদের মধ্যে। দীপিকার অনুরাগীরা ধরেই নিয়েছেন তিনি গর্ভবতী। আর এই ছবিগুলো শেয়ার করে তিনি নাকি মা হওয়ার ইঙ্গিত দিয়েছেন। তাই এখন সামাজিক যোগাযোগমাধ্যমে দীপিকাকে অভিনন্দনের ঝড় বইছে। এমনকি রণবীর সিং তাঁর স্ত্রীর এই ছবিগুলোর নিচে ভালোবাসার চিহ্ন দিয়েছেন।

default-image

দীপিকা তাঁর ছোটবেলার কয়েকটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এই ছবিগুলোতে দেখা যাচ্ছে ছোটবেলায় তিনি বিভিন্ন পোজে শুয়ে আছেন। আর এই ছবিগুলোর মাধ্যমে দীপিকা বলতে চেয়েছেন, দেওয়ালির পর তিনি কেমন অনুভব করছেন। ছবিগুলোর ক্যাপশনে লিখেছেন, ‘দেওয়ালির পরবর্তী উদ্‌যাপন।’

কিন্তু দীপিকার ভক্তরা ছবিগুলোকে কেন্দ্র করে অন্য অর্থ বের করেছে। কেউ কেউ তাঁকে মা হওয়ার জন্য অভিনন্দন জানাচ্ছেন। আবার কেউ কেউ এই বলিউড নায়িকাকে সরাসরি প্রশ্ন করেছেন, ‘আপনি গর্ভবতী?’

দীপিকাকে শিগগিরই পর্দায় দেখা যাবে মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবিতে। এ ছাড়া স্বামী রণবীর সিংয়ের সঙ্গে তাঁকে ‘এইটি থ্রি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন