বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দীপিকার পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, প্রথম দিকে সৌন্দর্য ও ত্বকের যত্নসংশ্লিষ্ট পণ্য তৈরি করা হবে। পণ্যগুলো হবে ভারতীয় ও বিজ্ঞানসম্মত। দীপিকা বলেন, ‘আমি বিশ্বাস করি, ভারত সব সময়ই ব্যতিক্রম। সারা বিশ্বের আনাচে–কানাচে আমরা দারুণভাবে ঢুকে পড়েছি। আমাদের এমন একটি দেশ, যার সমৃদ্ধ মূল্যবোধ, সংস্কৃতি ও ঐতিহ্য আমাদের ভীষণভাবে গর্বিত করে। আমরা একটি ব্র্যান্ড তৈরির চেষ্টা করছি, যার শেকড় হবে ভারতীয় কিন্তু আবেদন বিশ্বজনীন।’

default-image

দীপিকাকে আগামীকাল শুক্রবার রাত ১০টায় ভারতীয় টেলিভিশন চ্যানেল সনি টিভিতে দেখা যাবে অমিতাভ বচ্চনের ‘কৌন বানেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে। শিক্ষক দিবসের বিশেষ পর্বে দীপিকা তাঁর চলচ্চিত্রের ক্যারিয়ারের প্রথম পরিচালক কোরিওগ্রাফার ফারাহ খানকে নিয়ে উপস্থিত হয়েছেন।

default-image

পাঠান ছবিতে আবারও শাহরুখ খানের নায়িকা হয়েছেন দীপিকা পাড়ুকোন। ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস–এর মতো হিট ছবি উপহার দিয়েছে এই জুটি। এ ছাড়া স্বামী রণবীর সিংয়ের সঙ্গে এইট্টি থ্রি ছবিতেও তাঁকে দেখা যাবে। ছবিতেও তাঁরা স্বামী–স্ত্রী। হাতে আছে দ্য ইন্টার্ন–এর হিন্দি রিমেক।

default-image

হলিউডের এই ছবিতে অভিনয় করেছেন রবার্ট ডি নিরো ও অ্যান হ্যাথাওয়ে। আর বলিউডে করছেন অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন। নিরোর চরিত্রটি আগে ঋষি কাপুরের করার কথা ছিল।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন