default-image

দক্ষিণ ভারতীয় তারকা আল্লু অর্জুনের শুটিং ভ্যানিটি ভ্যান দুর্ঘটনার কবলে পড়েছে। অন্ধ্র প্রদেশের রাম্বাচোডাভারামে ‘পুষ্প’ ছবির শুটিং শেষে আসার পথে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কেউ আহত হননি। সবাই সুস্থ আছেন।
ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলছে, শুটিং সেট থেকে আসার পথে রাস্তায় ভ্যানের চালক ব্রেক কষলে পেছন থেকে একটি গাড়ি ভ্যানটিকে ধাক্কা দেয়। প্রতিবেদনে বলা হয়েছে, কেউ হাতাহত হয়নি। খামামের স্থানীয় থানায় এ বিষয়ে একটি অভিযোগ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এই ভ্যানিটি ভ্যানের নাম ফ্যালকন। ২০১৯ সালে দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন এটি কিনেছিলেন। শুটিংয়ে তিনি এই ভ্যান ব্যবহার করে থাকেন। গাড়িটি আল্লুর খুবই প্রিয়। গাড়িটি কিনে উচ্ছ্বসিত হয়ে টুইটারে গাড়ির কয়েকটি ছবি দিয়ে পোস্ট দিয়েছিলেন আল্লু। সেখানে লিখেছিলেন গাড়িটি নিয়ে আবেগঘন পোস্ট। এক আল্লু অর্জুন হতে তাঁর ভক্তরাই তো তাঁকে সাহায্য করেছেন। তাই ভক্তদের জানিয়েছিলেন হৃদয় থেকে ভালোবাসা। আল্লু লিখেছিলেন, ‘আমার মনে সব সময় একটা জিনিসই থাকে। কোনো কিছু কিনতে চাইলে যেন বড়টাই কিনি। আমার এই যোগ্যতা তৈরি করে দিয়েছেন আমার ভক্তরা। তাঁদের ভালোবাসাই আমার শক্তি। তাঁদের জন্যই আমি এমন কিছু কিনতে পারি। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। ধন্যবাদ আপনাদের। এটা আমার ভ্যানিটি ভ্যান ‘ফ্যালকন’।

default-image

‘পুষ্প’ ছবিটি চলতি বছরের ১৩ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে। এই ছবিতে আল্লুর বিপরীতে দেখা যাবে এই সময়ের তরুণদের ‘ক্রাশ’ রাশমিকা মন্দানাকে। ছবিটি পরিচালনায় সুকুমার। আল্লু ও সুকুমার জুটি এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ উপহার দিয়েছেন। দুটো ছবিই বক্স অফিসে ঝড় তুলেছিল।
‘পুষ্প’ ছাড়াও আল্লুর হাতে আছে ‘এ এ টুয়েন্টিওয়ান’ নামের একটি ছবি। চলতি বছরের মাঝের দিকে এর শুটিং শুরু হবে। দক্ষিণী অনেক অভিনেতা ওয়েব সিরিজের দিকে ঝুঁকলেও আল্লু অর্জুনের কাছ থেকে এখনো এমন কোনো খবর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন