default-image

‘ব্রিদ টু’ সিরিজে ধূসর চরিত্রে অভিনয় করে রীতিমতো সাড়া ফেলেছেন অভিষেক বচ্চন। আবারও একটি ধূসর চরিত্রে অভিনয় করতে চলেছেন এই জুনিয়র বচ্চন। দিনেশ ভিজানের আগামী ছবি ‘দশবী’ ছবিতে তাঁকে রাজনীতিবিদের চরিত্রে দেখা যাবে।
এর আগে ২০০৯ সালে ‘পা’ ছবিতে রাজনীতিবিদের চরিত্র হয়ে উঠেছিলেন অভিষেক। এবার ‘দশবী’ ছবিতে আবার তাঁকে রাজনীতিবিদ হিসেবে দেখা যাবে। তবে এই ছবিতে অভিষেকের চরিত্রটি একদম ব্যতিক্রম। দিনেশ প্রযোজিত এই ছবিতে তাঁকে দুর্নীতিগ্রস্ত, অশিক্ষিত মুখ্যমন্ত্রীর ভূমিকায় দেখা যাবে। অভিষেকের এই ছবিতে দুটি মূল নারী চরিত্র আছে। জানা গেছে, ছবিতে জুনিয়র বচ্চনের স্ত্রীর ভূমিকায় নির্মাত কৌরকে নির্বাচন করেছেন নির্মাতারা। আর কারারক্ষীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইয়ামি গৌতমকে।

‘দশবী’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে হিন্দি ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন পরিচালক তুষার জলোটা। এই ছবির মাধ্যমে পরিচালক শিক্ষার গুরুত্ব তুলে ধরবেন। এ বছর জুন মাস থেকে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

জানা গেছে, আগামী বছর গোড়ার দিকে ‘দশবী’র শুটিং শুরু হবে। পুরো লকডাউনে অভিষেকের প্রযোজক দিনেশ এবং পরিচালক তুষারের সঙ্গে ছবিসংক্রান্ত নানা কাজে ব্যস্ত ছিলেন। এ ছবির জন্য তিনি সময় নিয়ে প্রস্তুতি নিয়েছেন। তবে তার আগে অভিষেক শাহরুখ খান ও সুজয় ঘোষের কাহিনি নিয়ে নির্মিত ‘বব বিশ্বাস’ ছবির শুটিং শেষ করবেন।

default-image

অভিষেক অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। নেটফ্লিক্সে শিগগিরই আসতে চলেছে ‘লুডো’। অনুরাগ বসু পরিচালিত ছবিটিতে অভিষেকের সঙ্গে পর্দা ভাগ করবেন রাজকুমার রাও, আদিত্য রায় কাপুর, ফাতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রাসহ আরও অনেকে। এ ছাড়া কুকি গুলাটি পরিচালিত ‘দ্য বিগ বুল’ ছবিতে তাঁকে স্টকব্রোকার হর্ষদ মেহেতার ভূমিকায় দেখা যাবে। এ বছরের শেষে ছবিটি ডিজনি-হটস্টারে মুক্তি পেতে চলেছে।

default-image
মন্তব্য পড়ুন 0