default-image

দিনকাল বেশ যাচ্ছে জ্যাকুলিন ফার্নান্দেজের। দুর্দান্ত সব কাজ এসে ধরা দিচ্ছে তাঁর হাতে। তাই সব মিলিয়ে দারুণ উচ্ছ্বসিত এই বলিউড তারকা। এই মুহূর্তে তাঁর ক্যারিয়ারের খাতায় যোগ হয়েছে রোহিত শেঠির বিশাল বাজেটের একটি ছবি। সে জন্য নিজেকে প্রস্তুত করছেন জ্যাকুলিন।

এখন থেকে দ্বিগুণ পরিশ্রম করবেন বলে ঠিক করেছেন জ্যাকুলিন। রোহিত শেঠির সার্কাস ছবিতে এক রঙিন, প্রাণোচ্ছল চরিত্রে দেখা দেবেন তিনি। শিগগিরই শুটিং শুরু করতে যাচ্ছেন পরিচালক। ‘সিংহাম’, ‘সূর্যবংশী’, ‘দিলওয়ালে’, ‘সিম্বা’খ্যাত পরিচালক রোহিতের সঙ্গে কাজ করবেন তিনি। এটাই যেন তাঁর উচ্ছ্বাসের ১ নম্বর কারণ। সার্কাস-এর সেটে যাওয়ার অপেক্ষায় দিন গুনছেন এই লঙ্কান রূপসী।

বিজ্ঞাপন
default-image

ইদানীং রোহিতের প্রসঙ্গ এলেই প্রশংসার ঝুড়ি ঢেলে দেন জ্যাকুলিন। যেমন তিনি বললেন, ‘একের পর এক হিট সিনেমা বানানো সহজ কথা নয়। ওর সিনেমাগুলো মানুষকে ভরপুর আনন্দ দেয়, সে কারণেই বক্স অফিসে মার মার কাট কাট ব্যবসা করতে পারে সেগুলো। রোহিত সব সময় মসলাদার, অ্যাকশনধর্মী ছবি বানায়। রোহিতের ছবি মানে অফুরন্ত আনন্দ। বিনোদনমূলক ও কমার্শিয়াল ছবির ক্ষেত্রে বলিউডের ১ নম্বর পরিচালক তিনি। আমি দর্শক হিসেবে রোহিতের সিনেমা পছন্দ করি। আর অভিনেত্রী হিসেবে তাঁর সিনেমায় অভিনয় করার জন্য মুখিয়ে থাকি। সেই সুযোগ এসেছে। আমি তাই সুযোগের সদ্ব্যবহার করতে দ্বিগুণ পরিশ্রম করতে প্রস্তুত।’

জ্যাকুলিন এখন ধর্মশালায়, সেখানে ভূত পুলিশ ছবির শুটিং করছেন। এরপর রোহিতের ছবির শুটিং শুরু করবেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন রণবীর সিং। এ ছাড়া সালমান খানের কিক টু ছবিতেও অভিনয় করতে যাচ্ছেন এই তারকা।

মন্তব্য পড়ুন 0