নতুন করে আবার প্রেমে পড়া কঠিন

বিজ্ঞাপন
default-image

১৮ বছরের সংসার শেষে ২০১৬ সালে তিনি আলাদা থাকার সিদ্ধান্ত নেন। ২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে তাঁর বিবাহবিচ্ছেদ ছিল বলিউডের অন্যতম আলোচিত ঘটনা। তিনি ১৮ বছরের আরহানের মা। প্রেম করছেন ১১ বছরের ছোট, আরেক বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে। তিনি একই সঙ্গে অভিনয়শিল্পী, নৃত্যশিল্পী, ফ্যাশনিস্তা ও টেলিভিশন ব্যক্তিত্ব। ১৯৯৮ সালের ‘ছাইয়া ছাইয়া’ থেকে প্রতিবছর তাঁর বয়স কেবল কমেছে, তিনি আরও ফিট হয়েছেন। তিনি ৪৬ বছর বয়সী মালাইকা অরোরা।

সম্প্রতি লকডাউনের ভেতরই পারিশ্রমিক না কমিয়ে ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’ শো–এর বিচারক হয়েছেন মালাইকা। কারিনা কাপুরের শোতে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, দীর্ঘদিনের সংসারজীবন শেষে নতুন করে প্রেমে পড়ার অভিজ্ঞতা কেমন? উত্তরে তিনি বলেন, ‘নতুন করে স্বাধীনতার স্বাদ পাওয়ার মতো। দীর্ঘদিনের সংসারজীবন থেকে বের হয়ে নতুন করে আবার প্রেমে পড়া কঠিন। তবে অসম্ভব নয়। আপনি কী চান, তা বোঝার জন্য নিজেকে সময় দিন। একা বিছানায় গড়াগড়ি করুন, ভাবুন, বুঝুন, ইয়োগা করুন, সময় নিন। নতুন করে প্রেমে পড়া আপনাকে নতুন জীবন দেবে। আপনি নতুন করে স্বাধীনতার স্বাদ পাবেন। মনে হবে, মুক্ত বাতাসে শ্বাস নিচ্ছেন। দিন শেষে আপনি কী চান, তা–ই গুরুত্বপূর্ণ। আপনি আপনার মতো করে বাঁচুন।’

default-image

২০১৮ সালে মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা আসে। এরপর বছরখানেক ধরে এই জুটির বিয়ের গুজব বলিউডপাড়ায় আলোচনার রসদ জুগিয়ে আসছে। অবশ্য লকডাউনে সেই রসাল আলাপের জোয়ারে ভাটা পড়েছে। এর মধ্যেও সামাজিক যোগাযোগমাধ্যমে একে অন্যের দেয়ালে ‘হার্ট ইমো’ সেঁটে ও নানা মন্তব্য করে আলোচনায় থাকছেন তাঁরা। লোকে বলে, আরবাজ খানের সঙ্গে মালাইকার বিচ্ছেদেও নাকি অর্জুন কাপুরের অদৃশ্য হাত আছে। দেখা যাক, কবে নাগাদ মালাইকা আর অর্জুনের চার হাত এক হয়!

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন