default-image

নতুন বছরের শুরুতে সাত পাকে বাঁধা পড়েছেন বরুণ ধাওয়ান আর তাঁর প্রেমিকা নাতাশা দালাল। তবে ২৪ জানুয়ারির সেই বিয়ের পর থেকেই চূড়ান্ত ব্যস্ততায় কাটছে বরুণের দিন। নতুন বউকে একদমই সময় দিতে পারছেন না এই বলিউড তারকা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। এমনকি মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনাও এখন শিকেয় তুলে রেখেছেন তাঁরা। তাই ভালোবাসার দিবসকে বিশেষভাবে উদ্‌যাপন করতে চান বরুণ। আর বিয়ের পর এটাই তাঁদের প্রথম ভ্যালেনটাইন ডে।

default-image

বরুণ এ মুহূর্তে ‘যুগ যুগ জিও’ ছবির শুটিংয়ে ব্যস্ত। চণ্ডীগড়ে এ ছবির শুটিং চলাকালীন বরুণ, নীতু কাপুরসহ অনেকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাই ছবির শুটিংয়ের শিডিউল অনেকটাই পিছিয়ে যায়। আর এ ছবির শুটিং শেষ হওয়ার পরপরই বরুণ ব্যস্ত হয়ে পড়বেন অমর কৌশিকের পরের ছবি ‘ভেড়িয়া’র শুটিংয়ে। আর সে জন্য এই বলিউড সুপারস্টারকে যেতে হবে অরুণাচল প্রদেশে। আড়াই মাস ধরে সেখানে চলবে ছবির শুটিং।

বিজ্ঞাপন

বরুণের সঙ্গে নাতাশাও যাবেন অরুণাচলে। কাজের ফাঁকে সেখানেই চলবে হানিমুন। তবে এত ব্যস্ততার মধ্যেও বরুণ তাঁর স্ত্রী নাতাশার সঙ্গে ভালোবাসার দিন বিশেষভাবে কাটাতে চান। সপ্তাহের শেষের দিকে কোনো কাজ করবেন না বরুণ। কোনো ছবির শুটিং করবেন না।

default-image

এমনকি নতুন কোনো ছবির চিত্রনাট্যও শুনবেন না। এই রবিবারই ভালোবাসা দিবস। তাই সপ্তাহের শেষ কয়েক দিন বরুণ শুধু নাতাশার সঙ্গে কাটাতে চান। আর বিশেষ দিনে তিনি নাতাশাকে দারুণ চমক দেওয়ার পরিকল্পনা করছেন।
সারা বছর বরুণ ছবির শুটিংয়ে ব্যস্ত থাকবেন। মে মাসের শেষের দিকে শুরু হবে ‘ভেড়িয়া’ ছবির শুটিং। আর এর পরপরই তিনি তাঁর আগামী ছবি ‘এক্কিশ’–এর জন্য প্রস্তুতি নেওয়া শুরু করবেন। আগস্টে শুরু হবে ছবিটির শুটিং। ‘এক্কিশ’ ছবিটি সবচেয়ে তরুণ হিসেবে ভারতের সর্বোচ্চ সামরিক সম্মান পরমবীরচক্র খেতাবে ভূষিত অরুণ ক্ষেত্রপালের জীবনের ওপর নির্মিত। ১৯৭১ সালে ভারত-পাকিস্তান যুদ্ধে অত্যন্ত সাহসিকতার সঙ্গে লড়াই করে মাত্র ২১ বছর বয়সে শহীদ হন অরুণ।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন