দিয়া মির্জা নামটি শুনলেই চোখের সামনে ভেসে ওঠে ‘র‌্যাহনা হ্যায় তেরে দিল মে’ সিনেমার সেই রিনাকে। এবার এই তারকা অগ্নিসাক্ষী রেখে পাকাপোক্ত জায়গা করে নিতে চলেছেন ব্যবসায়ী বৈভব রেখির হৃদয়ে। ১৫ ফেব্রুয়ারি বাজবে বিয়ের সানাই। প্রেমকে আনুষ্ঠানিক স্বীকৃতি দেবেন বৈভব আর দিয়া। পুরোনো সবকিছু পেরিয়ে এসে নতুন বসন্তে নবজীবন শুরু করতে চলেছেন তাঁরা।

default-image

বেশ কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল, দিয়ার সঙ্গেই হিয়া বদল করেছেন বৈভব। আর এবার মালাবদল করে প্রমাণ করবেন, যা রটে তার কিছু তো বটে! তবে প্রথম বিয়ের তিক্ততা থেকে শিক্ষা নিয়েছেন দিয়া। তাই এবার বিয়ে করবেন একেবারেই ছোট পরিসরে, ঘরোয়া আয়োজনে, পরিবারের একান্ত কাছের কিছু মানুষকে নিয়ে।

default-image
বিজ্ঞাপন

ইন্ডিয়ান এক্সপ্রেস দিয়ার কাছের একটি সূত্রের বরাত দিয়ে লিখেছে, ‘হ্যাঁ, যা শুনছেন তা সত্য। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দিয়া। তবে মোটেই হইচই করে নয়। একেবারেই নীরবে ঘরোয়া আয়োজনে, হাতে গোনা কিছু কাছের মানুষকে সঙ্গে নিয়ে বিয়ে সারবেন তিনি।’

default-image

ইতিমধ্যে বিয়ের আগের উদ্‌যাপনের বাদ্য বাজনা শুরু হয়ে গেছে সাবেক এই ‘মিস এশিয়া প্যাসিফিকের’ বাড়িতে। ২০১৪ সালে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের অংশীদার সাহিল সংঘার সঙ্গে সংসার পেতেছিলেন দিয়া। এরপর আচমকাই ছন্দপতন। বিয়ের ৫ বছরের মাথায় ২০১৯ সালের আগস্টে জানা গেল, দুজনের পথ গেছে দুটি দিকে বেঁকে। ব্রন ফ্রি এন্টারটেনমেন্ট নামে একটি প্রযোজনা সংস্থা চালাতেন দিয়া ও সাহিল।

default-image

ডিভোর্সের পর এই সংস্থা থেকে সরে দাঁড়ান দিয়া। প্রতিষ্ঠা করেন নিজের প্রযোজনা প্রতিষ্ঠান। এর দুবছরের মাথায় আবারও নতুন করে সংসার শুরু করতে যাচ্ছেন তিনি।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন