নতুন বাসার জন্য ১৬৯ কোটি টাকা!

বিজ্ঞাপন
default-image

এই মুহূর্তে সবচেয়ে সুখী দম্পতিদের মধ্যে অন্যতম নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া। তা বারবার ধরা পড়েছে তাঁদের পোস্ট করা ছবি আর ভিডিওতে। এই রোমান্টিক জুটিকে প্রায়ই প্রেমের অতল সাগরে ভাসতে দেখা যায়। কখনো তাঁদের প্রেমের সাক্ষী হয়ে থেকেছে অস্তমিত সূর্য; আবার কখনোবা নীল সাগর। আর নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার এই রোমান্টিক মুহূর্তগুলোর ছবি সারা বিশ্ব দেখেছে। বারবার তাঁরা আলোচিত হয়েছেন তাঁদের উদ্দাম প্রেমের কারণে। তবে এবার এই দম্পতি খবরে উঠে এসেছেন অন্য কারণে। এই দম্পতি নাকি নতুন বাসার সন্ধান করছেন।

default-image

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া বিলাসবহুল বাসার সন্ধানে বেরিয়েছেন। তাঁদের এই স্বপ্নের বাসার বাজেট শুনলে চোখ কপালে উঠতে বাধ্য। নতুন বাসার জন্য তাঁরা প্রায় ১৬৯ কোটি টাকা খরচ করতে প্রস্তুত রয়েছেন। খবর অনুযায়ী, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ৪ হাজার ১২৯ বর্গফুটের বাসা বিক্রি করে তাঁরা প্রায় ৫৮ কোটি টাকা পেয়েছেন। তবে এবার এই দম্পতি আরও বড় এবং বিলাসবহুল বাসায় নিজেদের সংসার সাজাতে চান। আর এর জন্য তাঁরা ১৬৯ কোটি টাকা খরচ করতে রাজি আছেন। এখন এই দম্পতি লস অ্যাঞ্জেলেসের বেল ও বেওর্লি এলাকায় বাসা খুঁজছেন।

default-image

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া এখন বেশ ঝাড়া হাত–পা। বিয়ের পর তাঁর প্রথম ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’ ১১ অক্টোবর মুক্তি পাবে। সোনালি বোস পরিচালিত এই ছবিতে প্রিয়াঙ্কা ছাড়া আরও আছেন ফারহান আখতার ও জাইরা ওয়াসিম। কিছুদিন পর ভারতে এসে প্রিয়াঙ্কা ছবির প্রচারণার কাজে ব্যস্ত হয়ে পড়বেন। তাই এখন ‘ফ্রি’ সময়টা নিজেদের নতুন বাসা খোঁজার কাজে লাগাতে চান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন