সাত পাকে বাঁধা পড়ছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। নাতাশা-বরুণের দীর্ঘদিনের প্রেম। তাঁদের বিয়ে নিয়ে প্রতিনিয়ত নানা রকম খবর ঘুরছে বলিউডে। যদিও ধাওয়ান পরিবার থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা হয়নি। বরুণের বাবা নামকরা পরিচালক ডেভিড ধাওয়ান চাননি, এই বিয়ে নিয়ে কোনো বাড়াবাড়ি হোক। তাই ছেলেকে অনুরোধ করেছেন, বিয়ের বিষয়টা গোপন থাকুক।

default-image

ধাওয়ান ও দালাল পরিবার আজ সকালেই আলিবাগের উদ্দেশে রওনা হয়েছে। সেখানকার এক অভিজাত অবকাশযাপন কেন্দ্রে বসবে বিয়ের আসর। এই বিয়েতে আসবেন বলিউড তারকারাও। কিন্তু এ মুহূর্তের চাঞ্চল্যকর খবর হচ্ছে, বচ্চন এবং কাপুর পরিবারের নাম আমন্ত্রিতদের তালিকায় নেই। এমনকি ডেভিড ধাওয়ানের কাছের বন্ধু অভিনেতা গোবিন্দর নামও নেই সেখানে। এর কারণ নাকি করোনা। করোনার কথা মাথায় রেখে অতিথি তালিকা ছোট করেছে ধাওয়ান পরিবার।

default-image
বিজ্ঞাপন

বরুণ-নাতাশার বিয়েতে দাওয়াত পেয়েছেন বলিউডের ৪০ জন। সেই তালিকায় অমিতাভ বচ্চন, গোবিন্দসহ বড় বড় বেশ কিছু তারকার নাম নেই। কাপুর পরিবার থেকে আমন্ত্রণ জানানো হয়েছে কেবল রণবীর কাপুরকে। জানুয়ারির ২২ থেকে ২৬ জানুয়ারি বর-কনের পরিবারের সদস্যরা আলিবাগের বিলাসবহুল দ্য ম্যানশন হাউসে থাকবেন। যেখানে ২৫টি ঘর, সুইমিংপুল, আর বিশাল বাগানসহ আছে নানা রকম সুবিধা।

default-image

২৪ জানুয়ারি আলিবাগের বিলাসবহুল দ্য ম্যানশন হাউসেই বরুণ-নাতাশার চার হাত এক হবে। আর ২৬ জানুয়ারি বিবাহোত্তর সংবর্ধনা। বলিউডের এই তারকা জুটির বিয়ে ঘিরে নেওয়া হয়েছে কঠোর সুরক্ষা ব্যবস্থা। মোতায়েন করা হয়েছে একদল সুরক্ষা কর্মী। বিয়ের আসরে বসানো হয়েছে বহু সিসিটিভি। দুই পরিবারের কর্মচারীদের কারও মুঠোফোন ব্যবহারের অনুমতি নেই সেখানে। বিয়ের আসর এমনভাবে ঘিরে দেওয়া হয়েছে, যাতে বাইরে থেকে কেউ ছবি তুলতেও না পারে।

default-image

বরুণ-নাতাশার বিয়ের অনুষ্ঠানে গান–বাজনা নিয়ে কিছু খবর শোনা গেছে। অর্জুন ও জাহ্নবী কাপুর অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। আর খবর অনুযায়ী, সালমান খান, আলিয়া ভাট, অনিল কাপুর, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফও যাবেন সেখানে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন