বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

গত বৃহস্পতিবার ছিল আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস। এ উপলক্ষে ভারতের ইউএন উইমেনের প্রতিনিধি নিষ্ঠা সত্যমের সঙ্গে এক আলাপচারিতার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম কেওও-তে শেয়ার করেছেন শ্রদ্ধা কাপুর। সেখানে পাওয়া গেল নারীর প্রতি সহিংস আচরণ ও অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার এক শ্রদ্ধাকে। কথা বলতে গিয়ে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি।

default-image

শ্রদ্ধা বলেন, নারীরাই এখন বোঝেন না যে নিজের ঘরের ভেতরেই তাঁরা কীভাবে অত্যাচারের শিকার হচ্ছেন। প্রতিনিয়ত তাঁরা এসব মুখ বুজে সহ্য করে যাচ্ছেন। নিষ্ঠা সত্যমের সঙ্গে আলাপে শ্রদ্ধা অনুযোগের সুরে প্রশ্ন তোলেন, মেয়েরা এখন সবকিছু ‘ওকে’ বলে এড়িয়ে যান কেন। আলাপচারিতার শেষ দিকে শ্রদ্ধা বলেন, মেয়েদের মুখ খোলা উচিত। তাঁদের ওপর যে অত্যাচার হচ্ছে, সেটার ব্যাপারে সোচ্চার হওয়া উচিত। তখনই সমাজে এক নতুন আশার আলো ফুটে উঠবে। আর তখনই সমাজের পরিবর্তন হবে।

default-image

শ্রদ্ধাকে শিগগির দেখা যাবে লাভ রঞ্জনের নতুন এক ছবিতে। সেখানে শ্রদ্ধা অভিনয় করবেন রণবীর কাপুরের বিপরীতে। ছবিটির মুক্তির দিন ধার্য করা হয়েছে ২০২৩ সালের ২৬ জানুয়ারি। এতে আরও অভিনয় করবেন বনি কাপুর ও ডিম্পল কাপাডিয়া। ছবিটির নাম অবশ্য এখনো ঠিক হয়নি। শ্রদ্ধাকে শেষ দেখা যায় বাঘি থ্রি ছবিতে টাইগার শ্রফের বিপরীতে। এ ছাড়া গত বছর স্ট্রিট ড্যান্সার থ্রিডি ছবিতে বরুন ধাওয়ানের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন