বিজ্ঞাপন
বিজ্ঞাপন

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’
ইদানীং নারীকেন্দ্রিক ছবিতে বেশি দেখা যায় বলিউড অভিনেত্রী রানী মুখার্জিকে। ‘মর্দানি’, ‘হিচকি’র পর আবার এক নারীকেন্দ্রিক ছবিতে দেখা যাবে রানীকে। তাঁর অভিনীত ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সত্য ঘটনা নিয়ে। এই ছবিতে এক মাকে তার মেয়ের জন্য অন্য এক দেশের আইনের সঙ্গে লড়তে দেখা যাবে। রানী তার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে একমাত্র যশরাজের ছবিতেই অভিনয় করেছেন। এবার প্রথম তিনি যশরাজ ফিল্মসের বাইরে গিয়ে কাজ করছেন। এম্মে এন্টারটেইনমেন্টের এ ছবি পরিচালনা করছেন অসীমা ছিব্বর। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিটি ২০ মে মুক্তি পাচ্ছে।

‘শর্মাজি কি বেটি’
আগামী বছর বলিউড তারকা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ আনছেন ভিন্ন স্বাদের হাসির ছবি ‘শর্মাজি কি বেটি’। এই প্রথম কোনো ফিচার ফিল্ম পরিচালনা করছেন তাহিরা। ‘শর্মাজি কী বেটি’ ছবির চিত্রনাট্যও তাঁর লেখা। ছবিতে সাক্ষী তনওর, দিব্যা দত্ত, আর স্যায়ামি খেরকে মূল চরিত্রে দেখা যাবে। তাহিরা কাশ্যপ পরিচালিত এই ছবির মাধ্যমে আধুনিক মধ্যবিত্ত পরিবারের নারীর স্বপ্ন, আশা, আকাঙ্ক্ষা, প্রেমে ভাঙনসহ নানা অধ্যায় তুলে ধরা হয়েছে।

‘তেজস’
৫ অক্টোবর বড় পর্দায় আসছে কঙ্গনা রনৌত অভিনীত ছবি ‘তেজস’। ছবিতে কঙ্গনাকে ভারতীয় এয়ারফোর্স পাইলট তেজস গিলের ভূমিকায় দেখা যাবে। সর্বেশ মেওয়ারা পরিচালিত এই ছবি একটি মেয়ের আকাশ ছোঁয়ার গল্প।

‘দ্য রেপিস্ট’
মা-মেয়ে জুটি আগামী বছর উপহার দিচ্ছেন নারীকেন্দ্রিক এক ব্যতিক্রমী ছবি। অপর্ণা সেন পরিচালিত ছবি ‘দ্য রেপিস্ট’-এ মেয়ে কঙ্কণা সেন শর্মাকে দেখা যাবে। এই ছবির মাধ্যমে ধর্ষণের মতো অপরাধ আর এই বীভৎস অপরাধের পেছনের কাহিনি তুলে ধরা হয়েছে। কঙ্কণা ছাড়া এই ছবির মূল চরিত্রে আছেন অর্জুন রামপাল।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন