বিজ্ঞাপন

ফিন্যান্সিয়াল এক্সপ্রেস জানিয়েছে, ল্যাম্বরগিনির এই ‘সুপার এসইউভি’ মডেলের গাড়ির দাম ভারতে ৩ কোটি ৪২ লাখ রুপি বা চার কোটি টাকার সমান। সাধারণত ঘণ্টায় এটি চলে ৬২ মাইল বেগে, আর ১৯০ মাইল পর্যন্ত গতির ক্ষমতাসম্পন্ন। ৬৪১ হর্সপাওয়ারের ইঞ্জিন আছে গাড়িটিতে।

default-image

রণবীরের এই গাড়ি আবার তাঁর পোশাকের ফ্যাশন সেন্সের মতোই রঙিন। টকটককে ক্যান্ডি অরেঞ্জ রঙের গাড়িটি নিয়েছেন তিনি। কোম্পানির পক্ষ থেকে এই কমলা রঙের নাম রাখা হয়েছে, অ্যারানসিও বোরিয়ালিস। নতুন এই মডেল বাজারে আসার সঙ্গে সঙ্গে গাড়িটি কিনে ফেলেছেন রণবীর।

default-image

রণবীরের গ্যারেজে আছে আরও কয়েকটি গাড়ি। সেগুলোর মধ্যে মার্সিডিজ জিএলএস, অ্যাস্টন মার্টিন র‍্যাপিড এস, ল্যান্ড রোভার ভোগ, জাগুয়ার এক্সজেএল, অডি কিউ ফাইভ উল্লেখযোগ্য। যিনি ৩০ মিলিয়ন মার্কিন ডলারের মালিক, তাঁর গ্যারেজে এসব গাড়ি থাকতেই পারে। প্রতি মাসে রণবীর সিংয়ের আয় কমপক্ষে ২ কোটি টাকা। বছরে তিনি কম করে হলেও ২৫ কোটি টাকা আয় করেন। ছবিপ্রতি তিনি নেন ২০ কোটির মতো। প্রতিবছর ফোর্বস ম্যাগাজিনে ভারতের সর্বোচ্চ আয় করা বলিউড তারকাদের খাতায় নাম থাকে তাঁর। তবে স্ত্রী দীপিকার তুলনায় তাঁর আয় বেশ কম!

default-image

রণবীর অভিনীত ‘সূর্যবংশী’ ও ‘এইটি থ্রি’ রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘জয়েস ভাই জোরদার’ ছবির শুটিং শেষ। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। আর ‘সার্কাস’ ছবির শুটিং চলছে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন