বিজ্ঞাপন

টাইগার শ্রফের ‘গণপত’ ছবিতে তাঁর অভিনয়ের কথা উঠেছিল। বিটাউনে জোর গুঞ্জন ছিল, নোরাকে এই ছবিতে এক জোরালো চরিত্রে দেখা যাবে। কৃতি শ্যাননের পাশাপাশি তিনিও হবেন এই ছবির অপর নায়িকা। কিন্তু অচিরে সেই আশায় নিজেই পানি ঢেলে দেন নোরা। চরিত্রটি মনের মতো না হওয়ায় ছবিটি ফিরিয়ে দেন তিনি।

default-image

তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে এই বলিউড তারকা এবার হয়তো সবার আশা পূরণ করবেন। ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে এক অন্য নোরাকে দেখা যাবে।
সম্প্রতি ‘ভুজ’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। এই ছবির ট্রেলারে তাঁকে নাচ আর অ্যাকশনের পাশাপাশি জোরালো সংলাপও বলতে দেখা গেছে। আর তাতেই তাঁর নাম টুইটারে ট্রেন্ড হচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নোরার নাচ আর অভিনয়ের প্রশংসা হচ্ছে।

default-image

জানা গেছে, এই ছবির প্রথম পর্যায়ে তাঁর অভিনয়ের দাপট দেখা যাবে। আর ছবির দ্বিতীয় পর্যায় সোনাক্ষী সিনহার দখলে থাকবে বলে জানা গেছে। ‘ভুজ’-এর মূল চরিত্রে আছেন অজয় দেবগন।

default-image

নোরা এর আগে ‘রকি হ্যান্ডসাম’, ‘সত্যমেব জয়তে’, ‘বাটলা হাউস’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রি-ডি’ ছবিতে তাঁর নাচের জাদু দেখিয়েছেন। ‘স্ট্রিট ড্যান্সার থ্রি-ডি’তে বরুণ ধাওয়ান আর শ্রদ্ধার সঙ্গে তাঁকে ছোট এক চরিত্রে অভিনয় করতেও দেখা গিয়েছিল। তবে এবার অভিনয়গুণে হয়তোবা দর্শকের হৃদয় জয় করবেন এই বলিউড রূপসী।
নোরার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ২৯ দশমিক ৩ মিলিয়ন পার করে গেছে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন