ক্যাটরিনা কাইফ ও সারা আলী খান
ক্যাটরিনা কাইফ ও সারা আলী খান ইনস্টাগ্রাম

নায়িকায় নায়িকায় টক্কর বলিউডে নতুন কথা নয়। এবার মোকাবিলা হতে চলেছে ক্যাটরিনা কাইফ বনাম সারা আলী খানের। টাইগার শ্রফের বিপরীতে কোন বলিউড অভিনেত্রীকে দেখা যাবে. তা নিয়ে দ্বন্দ্বে ‘হিরোপান্তি’ ছবির নির্মাতারা। এর আগে এই ছবির নায়িকা হওয়ার দৌড়ে এগিয়ে ছিলেন কৃতি শ্যানন। তবে এখনকার খবর অনুযায়ী এই রেস থেকে ছিটকে গেছেন কৃতি। এখন উঠে এসেছে ক্যাট এবং সারার নাম।

default-image
বিজ্ঞাপন
default-image

এ বছর ২৮ ফেব্রুয়ারি টাইগার শ্রফ তাঁর অভিষেক ছবি ‘হিরোপান্তি’র সিকুয়েলের ঘোষণা দিয়েছিলেন। ছবিটিও পরিচালনা করবেন সাব্বির খান। আর প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার। তাই ‘হিরোপান্তি’ ও ‘বাঘি’র পর সাব্বির খান এবং সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে টাইগার তৃতীয়বারের মতো জুটি বাঁধতে চলেছেন।

default-image
বিজ্ঞাপন

‘হিরোপান্তি’ ছবির মাধ্যমে টাইগার ও কৃতি উভয়েই পা রাখেন বলিউডে। উভয়েরই অভিষেক ছবি এটি। শুরুতে এই ছবির নির্মাতারা কৃতিকেই টাইগারের নায়িকা হিসেবে চেয়েছিলেন। তাঁরা চেয়েছিলেন অভিষেক জুটিকে আবার পর্দায় ফিরিয়ে আনতে। কারণ, টাইগার-কৃতির জুটিকে সবাই দারুণ পছন্দ করেছিল। আর ‘হিরোপান্তি’র পর এই জুটিকে আর দেখা যায়নি। ‘কোনো কারণবশত’ কৃতি এই ছবির নায়িকার তালিকা থেকে বাদ হয়ে গেছেন।

বিজ্ঞাপন
default-image

এখন প্রশ্ন, টাইগারের নায়িকা হিসেবে কোন বলিউড নায়িকাকে দেখা যাবে? এর উত্তরে ক্যাটরিনা এবং সারার নাম উঠে এসেছে। জানা গেছে, নির্মাতারা এই দুই বলিউড নায়িকার মধ্য থেকে কোনো একজনকে নির্বাচন করবেন। তবে পরিচালক নাকি এ ক্ষেত্রে ক্যাটরিনাকেই বেশি পছন্দ করেছেন। এই নির্মাতার মতে, পর্দায় টাইগারের সঙ্গে ক্যাটরিনার যুগলবন্দী বেশি সুন্দর দেখাবে। আর অ্যাকশনধর্মী ছবি করে অভ্যাস আছে ক্যাটরিনার। এই দুই তারকার রসায়ন দর্শক বেশি পছন্দ করবেন বলে ধারণা করছেন তিনি।

default-image
বিজ্ঞাপন

এদিকে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার পছন্দ সারা আলী খান। তিনি নাকি সারার সঙ্গে কথাবার্তাও শুরু করেছেন। ‘হিরোপান্তি’ ছবিতে রোমহর্ষক ভরপুর অ্যাকশন থাকবে। এর আগে সারাকে পর্দাতে অ্যাকশন করতে দেখা যায়নি। তাই এই ছবিতে সারা নিজেকে অন্যভাবে আবিষ্কার করতে পারবেন। জানা গেছে, সাজিদ নাদিয়াদওয়ালা ছবিটি অনেক বড় আয়োজনে শুট করতে চাইছেন। তাই সব মিলিয়ে টাইগারপ্রেমীরা আবার এক জবরদস্ত অ্যাকশনধর্মী ছবির সাক্ষী হতে চলেছেন।

মন্তব্য পড়ুন 0