টেনিস তারকা সানিয়া মির্জার বায়োপিকে তাপসী অভিনয় করতে চলেছেন
টেনিস তারকা সানিয়া মির্জার বায়োপিকে তাপসী অভিনয় করতে চলেছেনছবিঃ কোলাজ

এবার টেনিস কোর্টে ঝড় তুলতে দেখা যাবে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে। বলিউডে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। টেনিস তারকা সানিয়া মির্জার বায়োপিকে তাপসী অভিনয় করতে চলেছেন।
একের পর এক ব্যতিক্রমী প্রকল্পে দেখা যাবে তাপসীকে। একেকটা ছবিতে একেক রকম চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘রেশমি রকেট’ ছবিতে তাঁকে কচ্চের এক দৌড়বিদের চরিত্রে দেখা যাবে। আর তার জন্য রীতিমতো অ্যাথলেটিকের প্রশিক্ষণ নিয়েছিলেন তাপসী। মাঠে প্রচুর ঘাম ঝরিয়েছিলেন তিনি। ‘শাবাশ মিঠু’ ছবির জন্যও জোরদার প্রস্তুতি নিচ্ছেন এই বলিউড অভিনেত্রী। এই ছবিতে তাঁকে ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালি রাজের চরিত্রে দেখা যাবে।

default-image

জানা গেছে, পর্দায় মিতালি রাজ হয়ে উঠতে তাপসী এখন দিনরাত এক করে পরিশ্রম করছেন। গোপনে ক্রিকেটের প্রশিক্ষণ নিচ্ছেন এই বলিউড নায়িকা। এর পাশাপাশি আরেকটি বায়োপিকে তাপসীর নাম উঠে আসছে। টেনিস তারকা সানিয়া মির্জার জীবনের ওপর ছবি নির্মাণ করতে চলেছেন চিত্রনির্মাতা রনি স্ক্রুওয়ালা।

default-image

সানিয়ার বায়োপিকের জন্য স্বত্ব কিনে ফেলেছেন রনি। নির্মাতারা চাইছিলেন কোনো তরুণী নায়িকাকে সানিয়ার চরিত্রে। তাই এই স্পোর্টস বায়োপিকের জন্য তাপসীকে চূড়ান্ত করা হয়েছে বলে খবর। ইতিমধ্যে এই বলিউড নায়িকাকে সানিয়ার বায়োপিকের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। আর খুব শিগগির নাকি এই ছবির চুক্তিপত্রে স্বাক্ষর করবেন তিনি।

বিজ্ঞাপন

তাহলে তাপসীকে টেনিস র‍্যাকেট হাতে দেখার সম্ভাবনা প্রবল। তবে প্রথমে এই ছবির সঙ্গে পরিণীতি চোপড়ার নাম উঠে এসেছিল। তাকে সদ্য ‘সাইনা’ ছবিতে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের ভূমিকায় দেখা গেছে। তাই নির্মাতারা চান না যে পরিণীতি সানিয়ার চরিত্রে অভিনয় করুন। তাঁদের মতে, তাপসী এই চরিত্রের জন্য একদম উপযুক্ত।

default-image

এদিকে তাপসীর চিত্রনাট্য বেশ পছন্দ হয়েছে। তিনিও নাকি এই বায়োপিকটি করতে বিশেষ আগ্রহী। তাপসীর টিমও এই প্রকল্পটি নিয়ে ব্যস্ত আছে। ‘রশ্মি রকেট’, ‘শাবাশ মিঠু’ ছাড়া আরও একাধিক ছবিতে দেখা যাবে তাপসীকে। রহস্যধর্মী থ্রিলার ছবি ‘হাসিন দিলরুবা’, থ্রিলার কমেডি ছবি ‘লুপ লপেটা’, আর অনুরাগ কাশ্যপের ‘দোবারা’ ছবিতে আছেন এই বলিউড তারকা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন