পর্নো কেলেঙ্কারিতে শিল্পার বিপদ কি বাড়ছে!

শিল্পা শেঠিইনস্টাগ্রাম

স্বামী রাজ কুন্দ্রার পর্নো ব্যবসার সঙ্গে শিল্পা শেঠি কোনোভাবে জড়িত কি না, খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। কারণ স্বামীর অধিকাংশ ব্যবসার সঙ্গে জড়িত এই বলিউড অভিনেত্রী। রাজের পর্নোগ্রাফি ছবির ব্যবসা সম্পর্কে শিল্পা কতটা ওয়াকিবহাল, তারই তদন্ত করছে ক্রাইম ব্রাঞ্চ। এ ব্যাপারে তদন্ত করতে গতকাল  শিল্পা আর রাজের জুহুর বাসায় গিয়েছিল মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দার
ছবি: ইনস্টাগ্রাম

শিল্পাকে তারা ছয় ঘণ্টার মতো জিজ্ঞাসাবাদ করেছে। রাজ কুন্দ্রাকে সঙ্গে করে নিয়ে গিয়েছিল ক্রাইম ব্রাঞ্চ। এই দম্পতিকে পাশাপাশি বসিয়ে জেরা করেছে তারা। এই জেরার মাধ্যমে ক্রাইম ব্রাঞ্চ জানতে পেরেছে যে শিল্পা 'ভিয়ান ইন্ডাস্ট্রিজ'–এর নির্দেশকের পদে নিযুক্ত ছিলেন।

কিছুদিন আগে এই পদ থেকে ইস্তফা দিয়েছিলেন এই বলিউড নায়িকা। শিল্পা 'ভিয়ান ইন্ডাস্ট্রি'তে নির্দেশকের পদে কত দিন কাজ করেছেন, তদন্ত করে দেখছে ক্রাইম ব্রাঞ্চ।

শিল্পা শেঠি

'ভিয়ান ইন্ডাস্ট্রিজের আয় থেকে শিল্পা কোনো সুবিধা পেতেন কি না, খতিয়ে দেখছে ক্রাইম ব্রাঞ্চ। তাই তারা শিল্পার ব্যাংক অ্যাকাউন্ট খতিয়ে দেখছে। এখনো পর্যন্ত ক্রাইম ব্রাঞ্চ শিল্পাকে সমন পাঠায়নি। তবে তারা আবার তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারে। কিছু সংবাদমাধ্যমের দাবি, রাজের 'হটশটস' অ্যাপের ব্যাপারে ভালোভাবেই জানতেন শিল্পা।

আর এই বলিউড অভিনেত্রী স্বামীর সব কীর্তি আড়াল করেছেন। মুম্বাই পুলিশের তদন্তে ধরা পড়েছে যে 'হটশটস' অ্যাপে ২০ লাখের বেশি গ্রাহক ছিলেন। তদন্তের মাধ্যমে তারা জানতে পেরেছে যে ১২১টি পর্নো ভিডিও রাজ আন্তর্জাতিক ক্ষেত্রে ৯ কোটির বিনিময়ে বিক্রি করতে চলেছিলেন। শিল্পার বিরুদ্ধে অভিযোগ যে তিনি রাজের কুকীর্তি আড়াল করেছেন।

শিল্পা শেঠি
ছবি: ইনস্টাগ্রাম

পর্নোগ্রাফি মামলায় ভিয়ান ইন্ডাস্ট্রিজের সিসিটিভি ফুটেজ ক্রাইম ব্রাঞ্চ গভীরভাবে খতিয়ে দেখছে। ডিলিট করা ডেটা পুনরায় উদ্ধার করার চেষ্টা করছে ফরেনসিক বিভাগ। পুলিশ তদন্তে জানতে পেরেছে যে জুয়া কোম্পানি থেকে একটা মোটা অঙ্ক রাজের অ্যাকাউন্টে এসেছে।

এদিকে রাজ তাঁর গ্রেপ্তারির বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দরজায় কড়া নেড়েছেন। কুন্দ্রার অভিযোগ তাঁর গ্রেপ্তারি অবৈধ। গতকাল অর্থাৎ ২৩ জুলাই রাজ আর এই মামলায় অন্যতম মূল অভিযুক্ত রায়ন থার্পের রিমান্ড শেষ হওয়ার কথা ছিল।

শিল্পা শেঠি ও জীবনসঙ্গী রাজকুন্দ্রা
ইনস্টাগ্রাম

কিন্তু ক্রাইম ব্রাঞ্চের আবেদনে রাজ আর তাঁর সঙ্গীর রিমান্ড ২৭ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। ক্রাইম ব্রাঞ্চের অভিযোগ যে রাজ তাদের তদন্তে কোনো রকম সাহায্য করছেন না। এখনো পর্যন্ত পর্নোগ্রাফি ছবির র‍্যাকেটে রাজ কুন্দ্রাসহ ১১ জনকে মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছে। ১৯ জুলাই রাতে রাজকে গ্রেপ্তার করেছিল ক্রাইম ব্রাঞ্চ।