default-image

কন্নড় সুপারস্টার যশ এখন প্যান ইন্ডিয়া সুপারস্টার হয়ে উঠেছেন। ‘কেজিএফ’ ছবিতে ‘রকি ভাই’-এর চরিত্রে তাঁকে দেখা গেছে। এখন তিনি এই নামেই জনপ্রিয় হয়ে উঠেছেন। সম্প্রতি এই কন্নড় নায়ক বলিউডে পা রাখার ইচ্ছে প্রকাশ করেছেন। এক সাক্ষাৎকারে কোন বলিউড নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চান, জানতে চাইলে তিনি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম বলেছিলেন।

default-image

সম্প্রতি যশ স্ত্রী রাধিকা পণ্ডিত আর তাঁর দুই সন্তানের সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে যশ আর রাধিকা ম্যাচিং পোশাকে সমুদ্রসৈকতে নিরালায় নিজেদের মধ্যে সময় কাটাচ্ছেন। ‘মিস্টার অ্যান্ড মিসেস রামাচারী’ ছবিতে যশ আর রাধিকা একসঙ্গে কাজ করেছিলেন। এই ছবির সেট থেকে তাঁরা একে অপরের ঘনিষ্ঠ হন। ২০১৬ সালে গোয়াতে বাগদান ও বেঙ্গালুরুতে তাঁদের বিয়ে সম্পন্ন হয়।

default-image

যশের অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া। ভক্তরা তাঁকে দারুণ ভালোবাসেন। এই দক্ষিণি তারকাকে তাঁরা হরহামেশাই নতুন নতুন চমক দিতে পছন্দ করেন। আর সদ্য তারই ঝলক দেখা গেছে যশের এক ভক্তের কার্যকলাপে। তাঁর এই ভক্ত দুই হাজারের বেশি বইয়ের সাহায্য নিয়ে যশের এক বিশাল ছবি এঁকে রেকর্ড সৃষ্টি করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন