default-image

নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও অভিনীত ‘দ্য হোয়াইট টাইগার’। বুকার পুরস্কারপ্রাপ্ত লেখক অরবিন্দ আদিগার একই নামের নিউইয়র্ক টাইমস বেস্টসেলার উপন্যাস থেকে তৈরি হয়েছে ছবিটি। নেটফ্লিক্সে মুক্তির পর ২২ জানুয়ারি যুক্তরাষ্ট্রের বেশ কয়েকটি সিনেমা হলেও মুক্তি পেয়েছে ছবিটি। ইতিমধ্যে প্রশংসিত হয়েছে ছবির ট্রেলার। অনলাইন আর অফলাইনে চলছে শেষ মুহূর্তের প্রচারণা।
সিনেমায় প্রিয়াঙ্কা দেখা দেবেন ‘পিঙ্কি ম্যাডামে’র ভূমিকায়। আর রাজকুমার রাও হয়ে উঠবেন অশোক নামের এক চরিত্র। তবে এই মুহূর্তে রাজ ব্যস্ত ‘বাঁধাই দো’ সিনেমার শুটিংয়ে। সেখান থেকেই ইনস্টা নামের গ্রামে পোস্ট করলেন একটি ভিডিও। ভিডিওতে দেখা গেছে, একসঙ্গে একটা রেস্টুরেন্টে রাতের খাবার খেতে বসেছেন প্রিয়াঙ্কা আর রাজ। সেখানে দুজনেই হেসে গড়াগড়ি খাচ্ছেন।

বিজ্ঞাপন
default-image

এখানেই প্রিয়াঙ্কা জানান, হজমির ভেতর তাঁর চুলবুলি ইমলি খুবই  পছন্দ। পানও ভালোবাসেন বড় পর্দার এই ‘জংলি বিল্লি’। তবে পানের চেয়েও ভালোবাসেন পান পাসান্দ (একধরনের চকলেট)। প্রিয়াঙ্কার সঙ্গে এবারই প্রথম পর্দা ভাগ করতে চলেছেন রাজ। আর সে জন্য উচ্ছ্বাসের শেষ নেই ‘শহীদ’ সিনেমার জন্য জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেতার।

default-image

প্রিয়াঙ্কার প্রতি একরাশ মুগ্ধতা নিয়ে পিঙ্কভিলাকে বলেন, ‘আমি শুরু থেকেই প্রিয়াঙ্কার বড় ভক্ত। তাঁর সঙ্গে সিনেমা করতে পেরে বহু বছর বুকের ভেতর জমিয়ে রাখা, বয়ে নিয়ে বেড়ানো একটা স্বপ্ন পূরণ হয়েছে। শুটিংয়ে মনেই হয়নি যে সেটে তিনিই সবচেয়ে বড় তারকা। উল্টো আমাকে বন্ধুর মতো শট বুঝিয়েছেন। আমি এই জীবনে আবারও, আরও অনেকবার প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে চাই।’

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন