শ্রদ্ধা কাপুর
শ্রদ্ধা কাপুরইনস্টাগ্রাম

সামাজিক কাজে বরাবরই সরব বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কোভিড–১৯ ভারতে শুরু হওয়ার পর লকডাউনে অর্থকষ্টে জীবন অতিষ্ঠ হয়ে ওঠে বলিউড–সংশ্লিষ্ট অনেকেরই। এর মধ্যে আছেন পাপারাজ্জি আলোকচিত্রীরা। এবার তাঁদের সহায়তায় এগিয়ে এলেন এই অভিনেত্রী।

default-image

পাপারাজ্জিরা যেভাবেই হোক তারকাদের নানা ঘটনার ছবি তোলেন। কখনো কখনো তাঁদের অজান্তেও মজার ঘটনার ছবি তুলে ফেলেন তাঁরা। আর সেসব ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। মাঝেমধ্যে তাঁদের এসব ছবি দিয়েই বেরিয়ে যায় তারকাদের ভেতরের খবর। এসব কাণ্ডে কখনো তারকারা বিরক্তও হন। এই ইন্ডাস্ট্রিতে তাঁরা একটি শক্তিশালী অংশ। তাঁদের আর্থিক সহায়তায় এগিয়ে আসায় গণেশ চতুর্থীতে ধন্যবাদ জানিয়েছেন এই আলোকচিত্রীরা।

View this post on Instagram

Siya ❤️

A post shared by Shraddha ✶ (@shraddhakapoor) on

বিজ্ঞাপন
এক আলোকচিত্রী শ্রদ্ধার ছবি দিয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন। শুধু তা–ই নয়, নানা সময়ে সামাজিক কাজেও যোগ দিয়েছেন এই অভিনেত্রী। করোনার সময়ে বিত্তবানদের এগিয়ে আসতে আহ্বানও জানিয়েছেন শ্রদ্ধা।

এক আলোকচিত্রী শ্রদ্ধার ছবি দিয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন। শুধু তা–ই নয়, নানা সময়ে সামাজিক কাজেও যোগ দিয়েছেন এই অভিনেত্রী। করোনার সময়ে বিত্তবানদের এগিয়ে আসতে আহ্বানও জানিয়েছেন শ্রদ্ধা। যাঁরা ভালো আছেন, যাঁরা আর্থিকভাবে সচ্ছল আছেন, তাঁদের অসহায়দের সাহায্য করার জন্য এগিয়ে আসতে বলেছেন এই বলিউড অভিনেত্রী।

চলতি বছরে দুটি ছবি মুক্তি পেয়েছে শ্রদ্ধার। স্ট্রিট ডান্সার থ্রিডি ও বাঘি থ্রি। এরপর লকডাউন চলে এলে নতুন কোনো ছবির আর কোনো খবর এখনো পাওয়া যায়নি। সূত্র: ডিএনএ

default-image
মন্তব্য পড়ুন 0