বিজ্ঞাপন
default-image

বুধবার গভীর রাতে ইনস্টাগ্রাম ও ফেসবুকে ছবিটা শেয়ার করার পর থেকেই সমালোচনার ঝড়। অনেকেই ক্ষোভ প্রকাশ করছেন। একজন রাজনৈতিক ব্যক্তিত্ব এমন পদক্ষেপ নিলে সাধারণ মানুষের কাছে ভুল বার্তা পৌঁছায় বলে কটাক্ষ করেছেন। পাশাপাশি অভিনেত্রীর পোস্টে টাইম মেশিনের কথা উঠে আসায় অনুরাগী মহলে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। তিনি অতীতে ফিরে যেতে চাইছেন কেন? নাকি ভবিষ্যতে যেতে চান!

default-image

২০১৯ সালের ১৭ এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে গোপনে বিয়ে সারেন টালিউড তারকা শ্রাবন্তী ও রোশান। এখন আলাদা থাকছেন তাঁরা। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও কেউ কারও সম্পর্কে টুঁ মন্তব্যটি করছেন না।

default-image

২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ঝিনুক নামে তাঁদের একটি ছেলেও রয়েছে। ১৩ বছরের দাম্পত্যের পর ২০১৬ সালে আলাদা হয়ে যান তাঁরা।

default-image
মনোরম পরিবেশে হাস্যোজ্জ্বল ছবি। তবে বিতর্ক যার পিছু নিয়েছে, তার জন্য কোনো সুখই মনে হয় নির্ভেজাল থাকে না! লকডাউন অমান্য করে পাহাড়ে ঘুরতে যাওয়ার খবর রটে যেতেই কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

২০১৬ সালে মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। পরের বছরই বিচ্ছেদ। এরই মধ্যে জানা গেল, নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী।

default-image

এ খবর ফলাও করে প্রচার করেছে আনন্দবাজার পত্রিকা, হিন্দুস্তান টাইমস বাংলাসহ অনেক ভারতীয় গণমাধ্যম। প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর নয়া প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, পেশায় ব্যবসায়ী।

শ্রাবন্তী বাংলাদেশে সর্বশেষ অভিনয় করেন ‘বিক্ষোভ’ সিনেমায়। মুক্তির দিণক্ষণ ঠিক না হাওয়া এই ছবির পরিচালক শামীম আহমেদ। ২০১৯ সালের মার্চে শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পায়। বাংলাদেশের এই সিনেমায় তিনি তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে শ্রাবন্তীকে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন