default-image

বছরের প্রথম দিনেই আলোচনায় দীপিকা পাড়ুকোন। নিজের ইনস্টাগ্রাম, ফেসবুক আর টুইটার থেকে সবই ডিলিট করে দিয়েছেন দীপিকা। মুছে ফেলেছেন পুরোনো সব ছবি আর ভিডিও। সেই জায়গায় রয়েছে প্রোফাইল পিকচার আর একটি অডিও বার্তা। এভাবেই নতুন বছরকে স্বাগত জানালেন দীপিকা। সেই বার্তায় এই অভিনেত্রী সবাইকে খ্রিষ্টীয় নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন আর জানিয়েছেন নতুন বছরের পরিকল্পনা।

কয়েক সেকেন্ডের ওই অডিও বার্তায় দীপিকা সামাজিক যোগাযোগমাধ্যম নিয়ে তাঁর নতুন পরিকল্পনার কথা শেয়ার করেন। বলেন, ‘এ বছর আমি আমার সব ভাবনা আপনাদের সঙ্গে শেয়ার করব। জানাব নিত্যদিনের অভিজ্ঞতাও। অডিও ডায়েরি বানাব। আপনারা এভাবেই আমাকে শুনতে পাবেন। আপনাদের সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। সুস্থ থাকুন। সুখে থাকুন। শরীরের সুস্থতা আর মনের প্রশান্তির চেয়ে বড় কিছু নেই।’ এই অডিও বার্তার ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘আজ ২০২১ সালের প্রথম দিন। সবাইকে নববর্ষের শুভেচ্ছা। আসুন, আমরা সবকিছুর জন্য কৃতজ্ঞ হই। আপনার হৃদয় কেন কৃতজ্ঞতায় পরিপূর্ণ, জানান।’

বিজ্ঞাপন
default-image

দীপিকা এই মুহূর্তে আছেন রাজস্থানের রান্থামবোরে। জীবনসঙ্গী রণবীর সিংকে নিয়ে নতুন বছর উদ্‌যাপন করতে এসেছেন তিনি। ঘুরে বেড়াচ্ছেন চিড়িয়াখানায়। সেই সব ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মজার ব্যাপার হচ্ছে, এই মুহূর্তে একই জায়গায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, তাঁদের দুজনার মা ও কাছের কিছু বন্ধু। নতুন বছর বরণ করতে তাঁরাও রয়েছেন সেখানে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন