default-image

বিরতির পর আবার শুটিং ফ্লোরে ফিরে এসেছেন প্রভাস। মাঝে ওজন বেড়ে যাওয়ার সমস্যায় ভুগছিলেন এই দক্ষিণি তারকা। এখন ওজন ঝরিয়ে একদম ফিট। জানা গেছে, এখন প্রভাস ‘সালার’ ছবির হাড় হিম করা অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন। প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ ছবিটি পুরোপুরি অ্যাকশন আর বিনোদনধর্মী। এই ছবিতে প্রভাসের সঙ্গে শ্রুতি হাসানকে দেখা যাবে। এদিকে প্রভাসের নতুন ছবি ‘স্পিরিট’ নিয়ে আবার গুঞ্জন শুরু। প্রভাসের ক্যারিয়ারে এটা ২৫তম ছবি হতে চলেছে। জানা গেছে, এই ছবির মাধ্যমে নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা এক তাজা জুটি উপহার দিতে চাইছেন।

default-image

শোনা গেছে, ছবির জন্য সন্দীপ রেড্ডি নাকি বলিউড নায়িকা কারিনা কাপুর খানকে প্রস্তাব দিয়েছেন। তাই প্রভাসের সঙ্গে কারিনার রোমান্সের সম্ভাবনা প্রবল। এ খবর যদি সত্যি হয়, তাহলে প্রভাস আর কারিনাকে প্রথম একসঙ্গে জুটি হিসেবে দেখা যাবে। ‘স্পিরিট’ ছবিটি পরিচালনা করবেন দক্ষিণের খ্যাতনামা পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। প্রভাসের ‘আদি পুরুষ’ ছবিকে ঘিরেও ভক্তদের বেশ আগ্রহ। এই প্যান ইন্ডিয়া ছবি পৌরাণিক মহাকাব্য রামায়ণের আধারে নির্মিত হতে চলেছে। এই ছবিতে রামের ভূমিকায় প্রভাস, সীতা রূপে কৃতি শ্যানন, আর রাবণের চরিত্রে সাইফ আলী খানকে দেখা যাবে।

default-image

এদিকে কারিনা তাঁর ওটিটি অভিষেক নিয়ে ব্যস্ত। জাপানি লেখক কেইগো হিগাসিনোর ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ উপন্যাসের আধারে নির্মিত এক ছবির মাধ্যমে কারিনা ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন। কারিনার সঙ্গে এই ছবিতে আছেন জয়দীপ আহলাওয়াত আর বিজয় ভর্মা। কিছু দিন আগে কারিনা দার্জিলিংয়ে এই ছবির শুটিং করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন